২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আগৈলঝাড়ায় বিদ্যুৎপৃষ্টে গৃহবধূর মৃ*ত্যু ভোলার তিন উপজেলায় ভোটের সরঞ্জাম যাচ্ছে কেন্দ্রগুলোতে নলছিটিতে চোর সন্দেহে গাছে বেঁধে যুবককে পি*টি*য়ে হ*ত্যা মঠবাড়িয়ায় ট্রাকচাপায় পরিবার পরিকল্পনা পরিদর্শক নি*হ*ত নিজের উৎপাদিত পেট্রোলে মোটরসাইকেল চালাচ্ছেন বরগুনার আনোয়ার উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোলায় নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চরফ্যাশন উপজেলা পরিষদ নির্বাচন গলাচিপায় ৪৮ ঘণ্টার মধ্যে শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার বাবুগঞ্জ উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ পটুয়াখালীতে প্রিন্সিপালের নির্যাতনের শিকার সহকারী শিক্ষক

জাতীয়-আন্তর্জাতিক যুদ্ধের মধ্যে নির্বাচন করতে যাচ্ছেন শেখ হাসিনা : আমু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি ::: জাতীয় ও আন্তর্জাতিক একটি যুদ্ধের মধ্যে শেখ হাসিনা নির্বাচন করতে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন ঝালকাঠি-২ আসনে নৌকার প্রার্থী বর্তমান এমপি আমির হোসেন আমু।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগ এ পথসভার আয়োজন করে।

আমু বলেন, ‘বিগত যত নির্বাচন হয়েছে, সেসব নির্বাচনের চেয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন একটু আলাদা। তার কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় ও আন্তর্জাতিক একটি যুদ্ধের মধ্যদিয়ে এ নির্বাচন অনুষ্ঠিত করতে যাচ্ছেন। এ নির্বাচনে কত শতাংশ ভোটার ভোট দিয়েছেন সেটাই আন্তর্জাতিকভাবে বিবেচিত হবে। তাই ৬০-৭০ শতাংশ ভোটার উপস্থিত করতে হবে। এজন্য সবাইকে কাজ করতে হবে। তা হলেই এ নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য হবে।’

পরে আমির হোসেন আমু নলছিটি উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এ সময় তিনি পথচারী, ব্যবসায়ী ও যানবাহনের চালকদের হাতে নৌকা প্রতীকের লিফলেট তুলে দেন। জেলা ও উপজেলা আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মী প্রচারণায় অংশ নেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছোহরাব হোসেন বাবুল মৃধার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান ও নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী।

সর্বশেষ