৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় শোক দিবস উপলক্ষে আমতলীতে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বরগুনার আমতলীতে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০) আগস্ট সকাল ১১ টায় দি- মেডিনোভা ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে “প্রাণের বাঁধণ” এসএসসি ৯২ ও এইচএসসি ৯৪ ব্যাচের বন্ধুদের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন বরগুনা জেলা প্রশাসক জনাব মোঃ হাবিবুর রহমান।

“প্রাণের বাঁধণ” এসএসসি ৯২ ও এইচএসসি ৯৪ ব্যাচের বন্ধু ও ঢাকা মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের কন্ট্রোলরুমের মেডিকেল অফিসার ডাঃ ইসমত আরা কলির সভাপতিত্বে ও অপর বন্ধু প্রভাষক জাকির হোসেন ও হায়াতুজ্জামান মিরাজের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা সিভিল সার্জন ডাঃ মারিয়া হাসান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ কাওসার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. এমএ কাদের মিয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবদুল মুনয়েম সাদ, ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার, আখতারুজ্জামান খান বাদল, রফিকুল ইসলাম রিপন, আসাদুজ্জামান মিন্টু মল্লিক, অ্যাড. এইচএম মনিরুল ইসলাম মনি, দি- মেডিনোভা ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম তালুকদার।
ফ্রি মেডিকেল ক্যাম্পে দিনব্যাপী চিকিৎসা প্রদান করেন পটুয়াখালী সরকারী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ও শিশু বিশেষজ্ঞ ডাঃ মোঃ মাযহারুল ইসলাম, বরিশাল হেমায়েত উদ্দিন ডায়বেটিস হাসপাতালের মেডিকেল অফিসার ও মেডিসিনে অভিজ্ঞ ডাঃ আবু জাফর, বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ও অর্থোপেটিক বিশেষজ্ঞ ডাঃ রিয়াজ মৃধা, বরিশাল ইস্পাহানী চক্ষু হাসপাতালের মেডিকেল অফিসার ও চক্ষু বিশেষজ্ঞ ডাঃ শারমিন আহম্মেদ, ঢাকা মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের কন্ট্রোলরুমের মেডিকেল অফিসার ও গাইনি বিশেষজ্ঞ ডাঃ ইসমত আরা কলি এবং অপর গাইনি বিশেষজ্ঞ ডাঃ ডলি বিনতে হক।

স্বাস্থ্যবিধি মেনে ফ্রি মেডিকেল ক্যাম্পে গাইনি, মেডিসিন, অর্থোপেটিক, শিশু, চক্ষু ও ডায়েবেটিশসহ বিভিন্ন বিষয়ে প্রায় ৫০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে।

সর্বশেষ