২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় সাংবাদিক সংস্থা বাকেরগঞ্জ উপজেলা শাখার ২০২১ মেয়াদের কমিটি ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাকেরগঞ্জ//
গত ২০শে ফেব্রুয়ারি, শনিবার বাকেরগঞ্জ উপজেলার পৌর ভবন সেমিনার কক্ষে সকাল ১১ টায় জাতীয় সাংবাদিক সংস্থার ৪০ বছরে যাত্রা ও উপজেলা কমিটি ঘোষণা উপলক্ষে সাংবাদিকদেরে এক মিলনমেলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ পৌরসভার মেয়র মোঃ লোকমান হোসেন ডাকুয়া। এবং প্রধান আলোচক ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন। এই অনুষ্ঠানে শতাধিক সাংবাদিককের উপস্থিতিতে কেন্দ্রীয় সভাপতির অনুমতি ক্রমে কেন্দ্রীয় পরিকল্পনা সচিব ও বরিশাল জেলা কমিটির সভাপতি সাংবাদিক এম আর প্রিন্স বাকেরগঞ্জ উপজেলা কমিটি ঘোষণা করেন।
অনলাইন টিভি চ্যানেল স্বচ্ছ টিভির পরিচালক জাতীয় দৈনিক মানবজমিন ও নিউজ টুডের বাকেরগঞ্জ প্রতিনিধি অধ্যাপক জাকির জমাদ্দারকে সভাপতি এবং দৈনিক মতপ্রকাশ এর সাব-এডিটর সাংবাদিক মোঃ বেল্লাল হোসেন হাওলাদারকে সাধারণ সম্পাদক ও বার্তা সংস্থা “বাংলাদেশ নিউজ সিন্ডিকেট” (বিএনএস) এর স্টাফ রিপোর্টার মোঃ রাব্বী মোল্লাকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্য কর্মকর্তা ও সদস্যরা হলেন ঃ সভাপতি জাকির জমাদ্দার , সহ-সভাপতি সৈয়দ সাইফুল ইসলাম নয়ন, মনির হোসেন ও সাইমুন হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ বেল্লাল হোসেন হাওলাদার , যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ সবুর , সহ-সাধারণ সম্পাদক উত্তম কুমার, সাংগঠনিক সম্পাদক মোঃ রাব্বি মোল্লা, অর্থ সম্পাদক মোঃ রবিউল ইসলাম রাহাত, প্রচার সম্পাদক মোঃ মাসুদ সিকদার, দপ্তর সম্পাদক বেল্লাল হোসেন, আইন বিষয়ক সম্পাদক কে এম সোহেল হাসান মুসা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মৃধা মোঃ জুয়েল, শিক্ষা ও জনকল্যাণ সম্পাদক আলমগীর হোসেন জমাদ্দার, তথ্য প্রযুক্তি সম্পাদক মিজানুর রহমান, নির্বাহী সদস্য মিজান শেখ, জি এম রিয়াদ, গাজী মোঃ মোশাররফ হোসেন, পবিত্র চক্রবর্তী, তানিয়া আক্তার ও নাজমা বেগম ।

সর্বশেষ