২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাহানপুর ২ নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে মাষ্টার মোশাররফ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম লোকমান হোসেন :চরফ্যাশন উপজেলার জাহানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জাহানপুর ইউনিয়ন আওয়ামীলীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক, শশিভূষণ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক ও সাবেক সফল মেম্বার বিশিষ্ট সমাজ সেবক মাষ্টার মোশারেফ হোসেন এলাকাবাসীর সহযোগিতা মোরগ মার্কায় ভোট ও সমর্থন চেয়েছেন। তিনি জনগণের পছন্দের প্রার্থী বলে জানা গেছে।

দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

স্থানীয় এলাকাবাসী সাংবাদিককে জানান, মেম্বার প্রার্থী মাষ্টার মোশারেফ হোসেন একজন মানুষ গড়ার কারিগর সৎ, লোভহীন মানুষ। দীর্ঘদিন থেকে তাকে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সব সময়ই দেখা যায়।

স্থানীয়রা আরও বলেন, তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ২১শে জুন জাহানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবক আওয়ামীলীগ নেতা মাষ্টার মোশারেফকে মেম্বার হিসেবে দেখতে চাই।

এদিকে ২ নং ওয়ার্ডের মোড়গ প্রতীকের মেম্বার পদপ্রার্থী মাষ্টার মোশারেফ হোসেন বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত ২নং ওয়ার্ডের সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো এবং ২নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো ইনশাআল্লাহ।

সর্বশেষ