৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জ্বালানি তেলসহ সকল দ্রব্যমূল্য না কমালে পতন নিশ্চিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, জ্বালানি তেলসহ সকল দ্রব্যমূল্য না কমালে পতন নিশ্চিত। এই পতন থামানো এখন নৈতিক দায়িত্ব মন্ত্রী-এমপি-আমলাসহ সংশ্লিষ্ট সকলের। তারা এই দায়িত্ব পালন না করলে জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হবেন, নিশ্চিত হতে পারে পতনও।

৫ নভেম্বর বিকেল ৫ টায় ৩৩ তোপখানা রোডস্থ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ৪২ জেলা ও ১০৪ উপজেলার রাজনৈতিক কর্মী বৈঠকের উদ্বোধনী আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। ঢাকা মহানগরের নেতাকর্মীদের সাথে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য হুমায়ুন কবির, আবদুর রহমান, মিজানুর রহমান প্রমুখ।

সুশিক্ষা-সুসমাজ-ধর্ম-মানবতা’র মূল নীতিতে বিশ্বাসী স্বাধীনতার স্বপক্ষের রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবি ২০১২ সালের ৩০ ডিসেম্বর আত্মপ্রকাশের ধারাবাহিকতায় ২০১৭ সালের ৩০ ডিসেম্বর সকল শর্তপূরণ করে নিবন্ধনের আবেদন করে নির্বাচন কমিশনে।

সর্বশেষ