২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জড়িতদের শাস্তির দাবি — বকেয়া টাকা চাওয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক : চরফ্যাশনে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ১৪ জুলাই (বৃহস্পতিবার) রাতে উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়ন ৮নং ওয়ার্ডের মাইনুদ্দিন বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

এরিপোর্ট লেখা পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি। নিহত ব্যবসায়ীর নাম আবদুল মালেক (৫৫)। তিনি হাজারীগঞ্জ ইউনিয়নের মৃত আবদুল লতিফ মাঝির ছেলে। এ ঘটনায় নিহতের ভাই আবদুল মান্নান বাদী হয়ে একই এলাকার রবি আলম ও তার মা শানু বেগমকে আসামী করে শশীভূষন থানায় লিখিত অভিযোগ করেছেন।

নিহত আবদুল মালেকের পরিবারের ভাষ্য, হাজারীগঞ্জ ইউনিয়নের বাঁধের মাথা এলাকায় আবদুল মালেকের মুদিদোকান আছে। সে দোকান থেকে একই এলাকার যুবক রবি আলম বাকিতে মালামাল কিনতেন। এতে রবি আলমের প্রায় দুই হাজার টাকা বাকি জমা হয়েছিল। কিছুদিন ধরে পাওনা টাকার জন্য তাগিদ দেওয়া হলেও রবি আলম পাওনা পরিশোধ করছিলেন না। রবি আলম বাজারে এলে আবদুল মালেক তাঁকে পাওনা টাকা পরিশোধ করতে বলেন। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে রবি আলম দোকানদার আবদুল মালেককে এলোপাতারি মারধর শুরু করেন। মার খেয়ে মালেক মাটিতে লুটিয়ে পড়লে রবি আলম পালিয়ে যায়। নিহতের ভাই আবদুল মান্নান জানান, ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় মালেককে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শশীভূষণ থানা অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পাওনা টাকা নিয়ে উভয়ের মারামারির ঘটনার পরপরই দোকানী আবদুল মালেক সঙ্গাহীন হয়ে পরেন এবং পরে তার মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে ভোলা মর্গে পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট পেলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘটনার পরপরই অভিযুক্ত রবি আলমসহ তার পরিবারের সদস্যরা পালিয়ে যাওয়ায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান ওসি।

সচেতন মহল ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দিতে যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছে।

সর্বশেষ