২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঝালকাঠিতে উপজেলায় নির্বাচন করতে ২১ বছরের ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রহিম রেজা, ঝালকাঠি 

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে ইউপি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন শেখেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমীন খান সুরুজ।

সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনুজা মণ্ডলের কাছে পদত্যাগপত্র জমা দেন নুরুল আমীন। তিনি সদর উপজেলার ৯ নম্বর শেখেরহাট ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

স্থানীয়রা জানান, নুরুল আমিন ২০০৩ সাল থেকে টানা ২১ বছর শেখেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি এবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

তার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুজা মণ্ডল।

এ বিষয়ে নুরুল আমিন খান সুরুজ জানান, তিনি দীর্ঘদিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য চেয়ারম্যান থেকে পদত্যাগ করেন তিনি। সবার দোয়া ও সহযোগিতায় উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করবো। জয়ের ব্যাপারে তিনি আশাবাদ ব্যক্ত করেন। ইতোমধ্যে কর্মী সমথর্কদের নিয়ে প্রচারপ্রচারনা শুরু করেছেন এবং পোষ্টার ও ফেস্টুন লাগিয়েও ভোট ও সমথর্ন কামনা করেছেন।

সর্বশেষ