১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ জাল ভোট পড়লেই ভোটকেন্দ্র বন্ধ : ঝালকাঠিতে ইসি আহসান বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ বরগুনায় জুয়া খেলার ছবি তোলায় সাংবাদিককে মা*রধর, ক্যামেরা ছিন*তাই দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা মঠবাড়িয়ায় মাদ্রাসার নিয়োগে ৫০ লক্ষ টাকার উৎকোচ বানিজ্য !

নলছিটিতে ঋণের বোঝা বইতে না পেরে ভ্যানচালকের আত্মহত্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: ঝালকাঠির নলছিটিতে বিষপানে ইউসুফ আলী মৃধা (৪৮) নামে এক ভ্যানচালক আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার সারদল গ্রামের হাকিম মৃধার ছেলে। তার তিনটি কন্যা সন্তান রয়েছে। ঋণের বোঝা সইতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন বলে স্বজনদের ধারণা।

এলাকার কয়েকজন জানান, বৃহস্পতিবার রাতে বাড়ি ফেরেননি ইউসুফ আলী মৃধা। শুক্রবার (২৬ মে) সকালে পরিবারের লোকজন খুঁজতে বের হলে বাড়ি সংলগ্ন একটি কৃষি জমিতে তাকে মুমূর্ষু অবস্থায় দেখতে পায়। এ সময় তার মুখ থেকে ফেনা পড়ছিল। পরে তাকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনরা জানায়, নিজের বসতঘর তৈরি করার জন্য কয়েকটি এনজিও থেকে প্রায় চার লক্ষ টাকা ঋণ নিয়েছিলেন ইউসুফ আলী মৃধা। আরও কয়েকজন ব্যক্তির কাছ থেকে সুদে বেশ কিছু টাকা নেন। ঋণ পরিশোধ নিয়ে তিনি বেশ হতাশ ছিলেন। এরমধ্যে বৃহস্পতিবার দুপুরে কয়েকজন এনজিও কর্মী বাড়িতে এসে কিস্তি পরিশোধের জন্য চাপ দেন। অতিরিক্ত ঋণের বোঝা সইতে না পেরে তিনি বিষপান করেন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, পরিবারের লোকজন অভিযোগ দিলে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ