২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গৌরনদীতে সিএইচসিপি’র বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ভোলায় ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা উজিরপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৫ তীব্র তাপদাহ থেকে মুক্তি পেতে আমতলীতে সালাতুল ইসতিসকার নামাজ আদায় পিরোজপুরে বাসের ধাক্কায় ফেরিতে থাকা ৪ মোটরসাইকেল নদীতে বরগুনায় ডায়রিয়ার প্রকোপ : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৮৩ জন পটুয়াখালীতে তীব্র দাবদাহ ও খরা থেকে মুক্তি পেতে ইসতিসকার নামাজ আদায় বিসিএস পরীক্ষায় অংশ নিতে বাস সহায়তা দেবে ববি কর্তৃপক্ষ বরিশালে ভোট কেন্দ্রে থাকছে না সিসি ক্যামেরা দাপদাহে স্বাস্থ্য সুরক্ষার্থে শেবাচিমে জনসচেতনতা মূলক প্রচারণা শুরু

ঝালকাঠিতে করোনা টিকা নিতে ৭৪৫ জনের রেজিস্ট্রেশন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠি জেলায় নভেল করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে টিকা প্রয়োগ শুরু হচ্ছে। রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে টিকা প্রয়োগের উদ্বোধন করবেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু এমপি। এরপর ১৫ ক্যাটাগরিতে অগ্রাধিকার পাওয়াদের টিকা দেওয়া শুরু হবে।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলা থেকে ১৯ হাজার ডোজ টিকার চাহিদা পাঠানো হয়েছিলো। এসেছে ১২ হাজার ডোজ। আর টিকা নেওয়ার জন্য শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত রেজিস্ট্রেশন করেছেন ৭৪৫ জন।

টিকা নিতে আগ্রহীদের মোবাইল ফোনে অ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে। অনেকের রেজিস্ট্রেশন সফল হয়েছে। কারো আবার হয়নি। ঝালকাঠির সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী বলেন, রেজিস্ট্রেশন করার জন্য টেকনিক্যাল সমস্যা এখনো রয়ে গেছে। যারা রেজিস্ট্রেশন করেছেন, তাদের মধ্য থেকে জেলায় কেন্দ্রওয়ারি ৭৪৫ জনের তালিকা পাওয়া গেছে। এর মধ্যে ঝালকাঠি সদর হাসপাতাল কেন্দ্রে ৪১০ জন, কাঁঠালিয়া উপজেলায় ১১০ জন, রাজাপুরে ১৫০ জন ও নলছিটিতে ৭৫ জন রয়েছেন। অনেকে রেজিস্ট্রেশন করেও ফিরতি ম্যাসেজ পাচ্ছেন না বলে অভিযোগ করেছেন।

ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলীকে টিকা দেওয়ার মধ্য দিয়ে কার্যক্রমের উদ্বোধন করা হবে। জেলা সদরে ৮টি ও তিনটি উপজেলার প্রতিটিতে তিনটি করে প্রশিক্ষণপ্রাপ্ত টিম তৈরি করা হয়েছে টিকা দেওয়ার জন্য।

ঝালকাঠি সদর হাসপাতাল ও তিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দেওয়ার কেন্দ্র খোলা হয়েছে। সদর হাসপাতালে থাকবে ৮টি বুথ। প্রয়োজনে বুথের সংখ্যা বাড়ানো হবে বলে জানান জেলা সিভিল সার্জন।’

সর্বশেষ