২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় বজ্রপাতে শ্রমিকের মৃত্যু, আহত-২ বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক

ঝালকাঠিতে গৃহবধূকে ধর্ষণ করে ছবি ছড়িয়ে দেয়ার হুমকি, গ্রেপ্তার ২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠিতে এক গৃহবধূকে অপহরণ করে ধর্ষণ এবং আপত্তিকর ছবি ইন্টাররনটে ছড়িয়ে দেয়ার হুমকি দেওয়ার অভিযোগে দুই যুবককে আটক করেছে বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। সোমবার বিকালে র‌্যাব তাদের ঝালকাঠি থানায় হস্তান্তরের পর ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ৭ ও ৩০ ধারায় মামলা দায়ের করে।

আটককৃতরা হচ্ছে, জিয়াউল ইসলাম জিয়া (৩৮) এবং মোঃ সোহেল হাওলাদার (৩২)। এরা দুজনই ঝালকাঠি কবিরাজবাড়ি সড়কের নিউ আজাদ বেকারীর কর্মচারী।

মঙ্গলবার অপরাহ্নে আটককৃতদের ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করেন মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) নাজমুজ্জামান ।

মামলার বিবরণে জানা যায়, ঝালকাঠি শহরের কৃষ্ণকাঠির বাসিন্দা শহরের কামারপট্টি একটি অফসেট প্রেসের মালিকের স্ত্রী দুই সন্তানের জননী গৃহবধূকে ২০১৯ সালের ১৬ অক্টোবর দুপুরে সরকারি হরচন্দ্র বালিকা বিদ্যালয়ের সামনে থেকে অপহরণ করে সিটি ক্লাবের পেছনের একটি বাসায় নিয়ে যায় আটককৃত জিয়াউল ইসলাম ও সোহেল হাওলাদারসহ ৪/৫ জন। সেখানে গৃহবধূকে ধর্ষণ করে আসামী জিয়াউল ইসলাম। অন্যান্য আসামীরা ধর্ষণে সহায়তা করে এবং আপত্তকির দৃশ্যের ছবি তুলে রাখে। মানসম্মানের ভয়ে গৃহবধূ বিষয়টি দীর্ঘদিন চেপে রাখলেও সম্প্রতি আসামী জিয়া ও সোহেল ওই গৃহবধূকে আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা পয়সা দাবি করছিল।

বিষয়টি ওই গৃহবধূ বরিশাল র‌্যাবের কাছে জানালে গত সোমবার সকালে র‌্যাবের একটি টহল টিম কবিরাজবাড়ি সড়কের নিউ আজাদ বেকারীতে অভিযান চালিয়ে জিয়াউল ইসলাম জিয়া ও সোহেল হাওলাদারকে আটক করে।

ঝালকাঠি থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা নাজমুজ্জামান বলেন, আটককৃত দুইজনকে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। পরবর্তীতে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হতে পারে।

প্রেস ব্যবসায়ী গৃহবধূর স্বামী বলেন, বিষয়টি এতদিন আমি জানতাম না। আসামীরা আমার স্ত্রীকে ব্ল্যাকমেইল করে অনেক টাকা পয়সা নিয়েছে।

সম্প্রতি আসামীরা আমাকে ফোন করে নানাভাবে বিরক্ত করছিল । তাই আমার স্ত্রী আইনের আশ্রয় নিতে বাধ্য হয়েছে।’

সর্বশেষ