২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলাচিপায় ৪৮ ঘণ্টার মধ্যে শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার বাবুগঞ্জ উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ পটুয়াখালীতে প্রিন্সিপালের নির্যাতনের শিকার সহকারী শিক্ষক বরিশালে বইপড়া কর্মসূচির উদ্বোধন বরিশালে ভ্যাপসা গরম, অবশেষে বৃষ্টি ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন

ঝালকাঠিতে ছাত্রীকে ব্ল্যা*কমেইল করে ধ*র্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: ঝালকাঠিতে নিজ শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রী ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় প্রধান আসামি গৌতম মজুমদারকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

বৃহষ্পতিবার (৯ মে) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৮ এর সদর দপ্তর।

গ্রেফতার গৌতম মজুমদার ঝালকাঠির সদরের মৃত গৌরাঙ্গ মজুমদারের ছেলে ও গুয়াটন হেমায়েত উদ্দিন বিজ্ঞান শিক্ষায়তনের সহকারী শিক্ষক।

র‌্যাব জানায়, গ্রেফতার গৌতম মজুমদার ১৬ বছরের এক ছাত্রীকে প্রাইভেট পড়ানোর ফাঁকে আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেল করে কৌশলে নিজ ভাড়া বাসায় ডেকে নিয়ে যায়। গত ৩ মে সকাল ৭টার দিকে ফাঁকা বাসার দরজা বন্ধ করে ওই ছাত্রীকে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেন। একপর্যায়ে বাড়ি ফিরতে দেরি হওয়ায় বাবাসহ স্বজনরা ওই ছাত্রীর সন্ধানে নামে। পরে বেলা ১১টার দিকে তাকে শিক্ষক গৌতমের ভাড়া বাসা থেকে উদ্ধার করা হয়।

এদিকে আসামি কৌশলে ধর্ষণের ভিডিও ও আপত্তিকর কিছু ছবি তুলে নিজের ব্যক্তিগত মোবাইল ও ল্যাপটপে সংরক্ষণ করে রাখেন।

অপরদিকে ধর্ষণের শিকার ছাত্রী ও তার পরিবার আইনের আশ্রয় নিতে চাইলে, ধারণকৃত ভিডিও এবং ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়াসহ প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করে শিক্ষক গৌতম।

নানা বাধা-বিপত্তি ও হুমকি ধামকির পর ভুক্তভোগী ছাত্রীর বাবা এ ঘটনায় ঝালকাঠি জেলার সদর থানায় ‘নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১) ধারায় বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করেন।

বিষয়টি নিয়ে ওই এলাকায় বেশ চাঞ্চল্য ও জনমনে ক্ষোভের সৃষ্টি হলে র‌্যাব—৮, সিপিএসসি, ক্যাম্প ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারি শুরু করে। যার মাধ্যমে অবস্থান শনাক্ত করে পিরোজপুর জেলার সদর থানাধীন লখকাঠি এলাকায় অভিযান পরিচালনা করে শিক্ষার্থী ধর্ষণের মামলার প্রধান আসামি হেমায়েত উদ্দিন বিজ্ঞান শিক্ষায়াতনের সহকারী শিক্ষক গৌতম মজুমদারকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর তাকে ঝালকাঠি জেলার সদর থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৮ এর সিনিয়র এএসপি ফয়জুল ইসলাম।

সর্বশেষ