১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

ঝালকাঠিতে পিকআপ ভ্যানে যাত্রীবাহী মাহিন্দ্রার ধাক্কায় শিশু নিহত, আহত ৪

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি ::: ঝালকাঠিতে রাস্তার পাশে থামানো পিকআপ ভ্যানে পেছন থেকে ধাক্কা দিয়ে দুর্ঘটনায় পড়েছে যাত্রীবাহী মাহিন্দ্রা। এতে প্রাণ হারিয়েছে এক শিশু, আহত হয়েছেন একই পরিবারের আরও ৪ জন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ভোর ৬টার দিকে ঝালকাঠি-বরিশাল সড়কের ঢাপড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শিশুসহ একই পরিবারের ৫ সদস্য লঞ্চ যোগে ঢাকা থেকে বরিশাল আসে। সেখান থেকে ঝালকাঠি সদর উপজেলার জয়সী গ্রামের বাড়ির উদ্দেশে মাহিন্দ্রাযোগে রওনা হয়। কিন্তু ঝালকাঠি-বরিশাল সড়কের ঢাপড় পৌঁছালে রাস্তার পাশে থামানো একটি পিকআপ ভ্যানের পেছনে ধাক্কা দেয় মাহিন্দ্রাচালক। এতে গুরুতর আহত মাহিন্দ্রার সবযাত্রীকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ৯ বছরের শিশু মারজানকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত শিশুর বাবা রুস্তুম মাঝি ও মা সাহিনুর বেগমসহ একই পরিবারের ৪ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পর মাহিন্দ্রার চালক পালিয়ে গেছে।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দীন সরকার বলেন, গুরুতর আহতদের বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা উন্নতির দিকে।

সর্বশেষ