৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঝালকাঠিতে বিএনপির ৫ নেতাকর্মী কারাগারে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠিতে বিস্ফোরক আইনের পৃথক দুই মামলায় বিএনপি ও যুবদলের ৫ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছে আদালত। রবিবার সকালে উচ্চ আদালতের দেয়া জামিনের মেয়াদ শেষে তারা নিম্মআদালতে হাজির হলে ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) আব্দুল মান্নান রসূল, জানান,  গত ২৮ নভেম্বর জেলার রাজাপুর উপজেলায় আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর বোমা হামলার অভিযোগে বিএনপির অঙ্গ সংগঠনের নামধারী ২৬ নেতাকর্মীসহ মোট ১০৬ জনের বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় রাজাপুর উপজেলা যুবদলের সভাপতি জাকারিয়া সুমন ও সাধারণ সম্পাদক আল মামুন অভিকে কারাগারে পাঠানো হয়েছে। অপরদিকে গত ৭ ডিসেম্বর রাতে ঝালকাঠি জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের বহনকারী বাসে বোমা বিস্ফোরেণের অভিযোগ অপর মামলায় ঝালকাঠি পৌর বিএনপির সাধারণ সম্পাদক আনিসুর রহমান তাপু, জেলা যুবদল আহ্বয়ক শামীম তালুকদার ও যুবদল নেতা সাদ্দাম হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে। এ মামলায় জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের ১৪ নামধারী নেতাকর্মীসহ মোট ৪৪জনকে আসামী করা হয়।

ঝালকাঠি জেলা ও দায়রা জজ মোহাম্মদ ওয়ালিউল ইসলাম দুই মামলায় মোট ৫ জনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

সর্বশেষ