১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ জাল ভোট পড়লেই ভোটকেন্দ্র বন্ধ : ঝালকাঠিতে ইসি আহসান বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ বরগুনায় জুয়া খেলার ছবি তোলায় সাংবাদিককে মা*রধর, ক্যামেরা ছিন*তাই দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা মঠবাড়িয়ায় মাদ্রাসার নিয়োগে ৫০ লক্ষ টাকার উৎকোচ বানিজ্য !

ঝালকাঠিতে বেপরোয়া অটোরিকশার চাপায় অবুঝ শিশুর মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে বেপরোয়া অটোরিকশার চাপায় কেড়ে নিল এক অবুঝ শিশুর প্রাণ। ঝালকাঠি সদর উপজেলার ঝালকাঠি- নবগ্রাম সড়কে চামটা স্ব মিলের সামনে এ দূর্ঘটনা ঘটে।

জানা গেছে- ২৮ আগষ্ট শুক্রবার সন্ধ্যার পর চামটা গ্রামের আঃ মান্নান স্ত্রী শিশু নিয়ে ঝালকাঠি কলেজ মোড় থেকে ম্যাক্সি গাড়ী যোগে চামটা স্ব মিলের সামনে নামেন। ম্যাক্সির থেকে নেমে আ: মান্নান ভাড়া দেয়ার সময় রাস্তার পাশে দাঁড়ানো তার পুত্র শিশু ওমর ফারুক (৭) কে চামটা থেকে ঝালকাঠির দিকে আগত বেপরোয়া গতির একটি অটোরিকশা সজোরে ধাক্কা দিলে ওমর ফারুক অটোরিকশার তলে প্রাণ হারান। এলাকাবাসী জানান ঘাতক অটোরিকশার চালক ছিল ধারাখানা গ্রামের মাসুম। নিহত ওমর ফারুককে ঘাতক মাসুমের গাড়ীতে করে ঝালকাঠি সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। শনিবার সকালে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে নিহত ওমর ফারুককে দাফন করা হয়েছে। কিন্তু রহস্যজনকভাবে এ ব্যাপারে কোনো মামলা হয়নি।

এ ব্যাপারে ইউনিয়ন চেয়ারম্যান মোবারেক হোসেন মল্লিক সাংবাদিকদের জানান, এ ব্যাপারে কেন মামলা হল না তা আমার বোধগম্য নয়। বিষয়টি খতিয়ে দেখা উচিত।

নিহত শিশুর বাবা আ: মান্নান জানান, আমাকে থানায় ঠেকে নেয়া হয়েছে এবং মামলা করব না মর্মে আমার নিকট লিখিত নেয়া হয়েছে।

একটি নির্ভরযোগ্য সূত্র জানায়- বাসন্ডা ইউপি সদস্য ইসমাইল হোসেন ১ লাখ টাকার বিনিময়ে হত্যা মামলা রফাদফা করেছে বলে সূত্রটি নিশ্চিত করেন।

এ ব্যাপারে ঝালকাঠি থানার এসআই সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনা স্থল পরিদর্শন করি। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় আইনগত পদক্ষেপ নেয়া হয়নি।

সর্বশেষ