১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঝালকাঠিতে ভ্যানের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষ, আহত ৭

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি ::: ঝালকাঠিতে সবজির ভ্যানের সঙ্গে লাশবাহী প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ ৭ জন আহত হয়েছে। আজ শনিবার দুপুর ১টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির কৃষ্ণকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে পাঠায়। এদের মধ্যে গুরুতর অবস্থায় চারজনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বরিশাল থেকে একটি প্রাইভেটকারে নবজাতক একটি মৃত শিশুকে নিয়ে পিরোজপুরের মঠবাড়িয়া যাচ্ছিল স্বজনরা। ঝালকাঠির কৃষ্ণকাঠি এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা সবজি বহনকারী একটি ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যান গাড়িটি ছিটকে যায় এবং প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাঁদে পড়ে একটি বাড়িব সীমানা প্রাচীরে ধাক্কা লেগে দুমড়ে–মুচড়ে যায়। এ ঘটনায় সড়কে কর্তব্যরত ট্রাফিক পুলিশের সদস্য আমিনুল ইসলামসহ ৭ জন আহত হয়।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, দুর্ঘটনায় বিধ্বস্ত প্রাইভেটকারটি উদ্ধার করে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। কাভার্ডভ্যানসহ তার চালককে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

সর্বশেষ