১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশনে চোরের হামলায় স্বামী- স্ত্রী আহতের ঘটনায় মামলা হলেও গ্রেফতার হয়নি আসামী! সাংবাদিক মামুনের "মা" এর মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত স্মারক সম্মাননা পেলেন কবি কথাসাহিত্যিক নাট্যকার আজহারুল আল আজাদ দুমকিতে সাংবাদিক নিয়াজ মোর্শেদ সেলিম এর দাফন সম্পন্ন বরিশালে স্কুল পালাতে গিয়ে গেটের রডে আটকে গেল হাত, উদ্ধারে ফায়ার সার্ভিস ট্রাক চালক ও সহযোগী আটক ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহত ১৪ জনের পরিচয় মিলেছে বরিশালে হিটস্ট্রোকে মরছে খামারের মুরগি ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনা : একই পরিবারে নিহত ৬, হানিমুনে যাওয়া হলো না নবদম্পতির গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস যথাযথ মর্যাদায় পালিত

ঝালকাঠিতে সাবেক ছাত্রলীগ নেতার বাবা ভুয়া মেজর গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির রাজাপুরে কৃষি ব্যাংক ম্যানেজার (অবসরপ্রাপ্ত) সিদ্দিকুর রহমানের দেওয়া ছিনতাই মামলার প্রধান আসামি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব রুবেলের বাবা তোফাজ্জেল হোসেন ওরফে ভুয়া মেজর তোফাজ্জেলকে গ্রেপ্তার করেছে রাজাপুর থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা সদরে মন্দির রোডের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ৫ জানুয়ারি ঝালকাঠির রাজাপুরে ঝালকাঠি-ভান্ডারিয়া মহাসড়কের হাইজাক মোড় এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েন কৃষি ব্যাংকের সাবেক ম্যানেজার মো. সিদ্দিকুর রহমান। ওইদিন বিকেলের ঘটনায় রাজাপুর থানায় ৭জনের নাম উল্লেখ করে রাতেই মামলা করেন। পরের দিন ৬ জানুয়ারি সন্ধ্যায় ঝালকাঠি প্রেসক্লাবে বাদী সাংবাদিক সম্মেলনে আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানান তিনি।

সিদ্দিকুর রহমান জানান, ৫ জানুয়ারি বিকেল সাড়ে ৩টার দিকে রাজাপুর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আহসান হাবিব রুবেলের পিতা তোফাজ্জেল হোসেন ওরফে ভুয়া মেজর তোফাজ্জেল, রুবেলের ভাই ও তোফাজ্জেল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (রাজু), আজিজ খানের ছেলে রাসেল খান, সেলিম তালুকদারের ছেলে সাকিব তালুকদার, আব্দুর সুকুরের ছেলে সুজন, রাব্বি, জিলান, রাজাপুর এপোলো ডায়াগনোস্টিক সেন্টারের কর্মচারী ও নারিকেল বাড়িয়ার সাবেক ইউপি সদস্য আব্দুস সোবাহান হাওলাদারের ছেলে তৌহিদুল ইসলাম (চান)সহ আরও অজ্ঞাত দুই-তিনজন একত্রিত হয়ে রাজাপুর থেকে বরিশালে যাওয়া চলমান গাড়ির মধ্যে থেকে লাঠি এবং রড দিয়ে মারধর করেন এবং অস্ত্র দেখিয়ে সঙ্গে থাকা এক লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে লোকজন এগিয়ে আসলে আসামিরা টাকা নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকরতা (ওসি) শহিদুল ইসলাম জানান, মামলার পর থেকে আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছিলো। মঙ্গলবার অভিযান চালিয়ে প্রধান আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ