১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঝালকাঠিতে হাসপাতাল প্রাঙ্গণে নার্সকে কুপিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি ::: কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সাজমিন জাহান (৩৮) নামে ঝালকাঠি সদর হাসপাতালের এক সিনিয়র নার্সকে কুপিয়েছে এক দুর্বৃত্ত।

মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ৬টার দিকে ঝালকাঠি মাও শিশু হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

সাজমিন জাহান ঝালকাঠি সদরের বাসন্ডা ইউনিয়নের চামটা গ্রামের রেজাউল হাসানের স্ত্রী। বর্তমানে তিনি ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন।

ভুক্তভোগী সিনিয়র নার্স সাজমিন জাহান নিজেই ঝালকাঠি সদর থানায় অভিযোগপত্র দাখিল করেছেন।

আহত নার্স শাজমিন জাহান জানান, ভোর সাড়ে ৫টার দিকে তিনি নিজের কোয়ার্টার থেকে সদর হাসপাতাল কম্পাউন্ডে হাঁটতে বের হন। হাসপাতাল ক্যাম্পাসে হাঁটতে থাকলে গামছা দিয়ে মুখ বাঁধা অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি তাকে একা পেয়ে কুপ্রস্তাব দেয়। তার কুপ্রস্তাবে রাজি না হলে একপর্যায়ে চাকু বের করে শাজমিনকে ভয়ভীতি দেখায় এবং টানা হেঁচড়া করে। পরে সে চিৎকার করলে ওই ব্যক্তি তার হাতে থাকা চাকু দিয়ে এলোপাথাড়ি কোপ মারলে তার বুকে এবং ডান হাতে লেগে তিনি জখম হন। বুক ও পেটসহ শরীরের কয়েকটি স্থানে আঘাত পাওয়া শাজমিনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শাজমিনের স্বামী স্বাস্থ্যকর্মী রেজাউল হাসান অভিযোগ করে বলেন, হাসপাতাল কম্পাউন্ডটি অরক্ষিত। গেট থাকলেও তার দরজা নেই। নিয়মিত এখানে মাদকসেবীদের আড্ডা বসে। প্রায়শই হাসপাতালের পেছনের আবাসিক এলাকায় চুরি-ছিনতাইও ঘটছে। এই অনিরাপদ অবস্থায় আমাদের থাকতে হচ্ছে। নিরাপত্তাহীনতার কারণেই আজ এমন ঘটনা ঘটেছে।

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মেহেদী হাসান সানি বলেন, আহত নার্স শাজমিনের শরীরের কয়েকটি স্থানে ছুরিকাঘাত করা হয়েছে। তাকে যথাযথ চিকিৎসা দেওয়া হচ্ছে। বর্তমানে তিনি শঙ্কামুক্ত রয়েছেন।”

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন সরকার বলেন- ভুক্তভোগী নিজেই থানায় অভিযোগপত্র দাখিল করেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’’

সর্বশেষ