১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন

ঝালকাঠিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়নের সুগন্ধীয়া বাজারে অভিযান চালিয়ে পুলিশ চিহ্নিত মাদক ব্যবসায়ী নুরুজ্জামান (৪৫) কে আধাকেজি গাজাসহ গ্রেপ্তার করেছে।

গত ১১ অক্টোবর সোমবার রাতে ঝালকাঠি থানার এসআই সিদ্দিকুর রহমান ও এসআই আশরাফুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে রাতে ঝালকাঠি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা (নং-৬/২১ তাং-১২/১০/২০২১ইং) দায়ের করা হয়েছে।

ঝালকাঠি থানার অফিসার ইনচার্জ মোঃ খলিলুর রহমান সাংবাদিকদের জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম সুগন্দিয়া বাজারে অভিযান চালায়। এসময় বরিশালের কোতয়ালী থানায় বাবনিকাঠি গ্রামের মৃত. সত্তার শরীফের পুত্র ও মাদক ব্যবসায়ী নুরুজ্জামান শরীফ আধাকেজি গাজার চালান নিয়ে বিনয়কাঠি সুগন্ধীয়া বাজারে আসলে পুলিশ তল্লাশী চালিয়ে তাকে আধা কেজি গাজাসহ আটক করে। আজ মঙ্গলবার মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে সোপর্দ করা হলে জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ