২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পাথরঘাটায় ৯ হরিণের চামড়া ও ২ মাথা উদ্ধার করল কোস্ট গার্ড দুমকী সরকারি জনতা কলেজ ছাত্রলীগের কমিটি নিয়ে সং*ঘর্ষ, আ*হত ৫ গৌরনদী পৌরসভা উপনির্বাচন: ভোট কক্ষে প্রবেশ করায় পোলিং কর্মকর্তা প্রত্যাহার গৌরনদী পৌরসভার উপ-নির্বাচন : ছাত্রলীগ সভাপতিকে কু*পি*য়ে হ*ত্যার চেষ্টা দুমকী জনতা কলেজে অধ্যক্ষের রুমে বসেই ছাত্রলীগের ২ পক্ষের হাতাহাতি, আহত- ৫ বরিশাল শিক্ষা বোর্ডে এইচএসসি পরীক্ষার্থী ৬৬ হাজার ৫৬২ জন রুপাতলীতে নানা অপকর্মে অনুঘটক মোস্তফা কামাল আইচি, নর্দান সহ ছয় মেডিকেল কলেজের কার্যক্রম বন্ধ নলছিটিতে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সং*ঘর্ষে আ*হত ৪ ফের বরিশাল পাসপোর্ট অফিসে দুদকের অভিযান

টাকা দ্বিগুণ করা প্রতারক চক্রের এক সদস্য গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, স্টাফ রিপোর্টার:

ঝিনাইদহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ সদস্যদের হাতে টাকা দ্বিগুণ করা প্রতারক চক্রের এক সদস্য গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত আসামি হলো মোঃ বকুল মোল্লা (৩৭)। সে ঝিনাইদহ সদরের বিত্তি বাগডাঙ্গা গ্রামের মৃত আলী কদর মোল্লার ছেলে।

সোমবার (১৪ই সেপ্টেম্বর) ঝিনাইদহ পৌরশহরের আজাদ রেস্ট হাউসে অভিযান পরিচালনা করে তাকে আটক করে ডিবি পুলিশ।

ডিবি জানায়, একটি প্রতারক চক্র টাকা দ্বিগুণ করার প্রলোভন দেখিয়ে সহজ সরল মানুষদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে চক্রটিকে ধরতে অভিযানে নামে ডিবি পুলিশ। সোমবার ঝিনাইদহ পৌরশহরের আজাদ রেস্ট হাউস থেকে ঐ প্রতারক চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে ২টি কালচে রঙের কাচের টুকরা, ৩টি ছোট শিশি যার ২টি তে সাদা রঙের তরল পদার্থ ও ১টিতে অর্ধেক পরিমাণ খয়েরি রঙের তরল পদার্থ, ১টি কাটার, ৪টি পাঁচশত টাকার নোট যাহার ৩টিতে খয়েরি রং মাখানো ১টিতে হালকা খয়েরি রং মাখানো, দুই টুকরা ধূসর রং মাখানো পাঁচশত টাকা নোট সাইজের কাগজ এবং দুই পাতা সাদা কাগজ উদ্ধার করা হয়।

সর্বশেষ