২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

টানা পাঁচবার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন মাহাব্বুর রহমান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, স্টাফ রিপোর্টার:


টানা ৫ম বারের মতো চুয়াডাঙ্গা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান। বৃহস্পতিবার (১৯শে নভেম্বর) সকাল ১০টার সময় চুয়াডাঙ্গা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিলসেডে অনুষ্ঠিত বিশেষ কল্যাণ সভায় তিনি এ পুরস্কার অর্জন করেন৷ তার হাতে উপহার হিসেবে ক্রেস্ট ও সম্মাননা সার্টিফিকেট তুলে দেন বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন। এ সময় চুয়াডাঙ্গা জেলার মানবিক পুলিশ সুপার জাহিদুল ইসলামসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ও অক্টোবর /২০২০ ইং মাসে মাদকদ্রব্য উদ্ধার, মাদক কারবারিদের গ্রেফতার, ওয়ারেন্ট তামিলসহ অন্যান্য অপরাধ দমনে বিশেষ ভূমিকা রাখায় তিনি টানা ৫ম বারের মতো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন। আগামী দিনগুলোতে ও এই সফলতা ধরে রাখতে তিনি দর্শনাবাসীসহ থানার সকল স্টাফদের সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য, মাহাব্বুর রহমান দর্শনা থানায় যোগদানের পর থেকে একটানা ভালো কাজ করে যাচ্ছেন। যার ফলশ্রুতিতে তিনি এ পুরস্কার অর্জনের পাশাপাশি মনজয় করতে সক্ষম হয়েছেন দর্শনা এলাকার সর্বস্তরের জনগণের। এছাড়া দর্শনা থানার এসআই জাকির এবং এএসআই মহিউদ্দিন ও এএসআই হারুন কল্যাণ সভায় পুরস্কৃত হয়েছেন।

সর্বশেষ