২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা-বরিশাল নৌ-রুটে ২ এপ্রিল আগাম টিকিট বিক্রি শুরু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এস এল টি তুহিন :: বরিশাল-ঢাকা নৌ-রুটে যে যাত্রী খরা তৈরী হয়েছিলো সড়ক পথে সাম্প্রতিক সময়ে দূর্ঘটনার সংখ্যা বৃদ্ধি যানযটও বাসের চেয়ে তুলনামূলক লঞ্চে ভাড়া কম হওয়ায় এ বছরের চিত্রটা কিছুটা ভিন্ন। পদ্মা সেতু চালু হবার পর গত দুবছর ধরে অন্তত ঈদের কয়েক দিন আগে ও পরে আবার আগের মত লঞ্চের ছাদেও দেখা যাবে যাত্রীদের ভিড় এমনটাই দাবী করছেন লঞ্চ মালিকরা ।

কেন্দ্রীয় লঞ্চ মালিক সমিতির সহ সভাপতি ও সুন্দরবন লঞ্চের মালিক আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু বলেন,ঈদের বিশেষ সার্ভিস ভাড়া, আগাম টিকিট বিক্রি নিয়ে আমরা ইতিমধ্যে ঢাকায় সভা করেছি। আগামী ২ এপ্রিল থেকে আগাম টিকিট বিক্রি শুরু হবে । আশা করছি এবার পূর্বের ২ বছরের চেয়ে যাত্রী অনেক বাড়বে ,আমাদের টার্গেট ব্যবসা নয় লঞ্চে যাত্রীদের আরো আগ্রহ বাড়ানো ।

তিনি বলেন, বিগত বছর গুলোর চেয়ে এই বছর আমরা লঞ্চের ডেকে সরকার নির্ধারিত ভাড়ার চেয়ে ১ শ’ টাকা কমিয়ে এবার ৩৫০ টাকা মাত্র ভাড়া নেবো আর বাচ্চাদের জন্য ভাড়া ফ্রী। সিঙ্গেল কেবিন ১২শ টাকা এবং ডাবল ২৪শ টাকা করে যা অন্যান্য দিনের চেয়ে কম। ইদানিং কালে সড়ক পথে দূর্ঘটনা অনেক বেড়ে গেছে। ঈদে যানযটও হবে। সব মিলিয়ে সস্তি ও স্বস্তার ভ্রমন হবে লঞ্চে ।

সর্বশেষ