২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

তরুণীরা ব্যস্ত মেহেদী উৎসবে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জাহিদ হাসান, মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে পৌর সংলগ্ন অখিল বন্ধু সড়কে প্রিন্সেস বিউটি পার্লারে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শুরু হয়েছে মেহেদি মেলা। ২৬শে’রমজান (৭এপ্রিল) থেকে শুরু হয়েছে এ মেহেদী মেলা। মাদারীপুর শহরের বিভিন্ন স্থান ও জেলার বিভিন্ন উপজেলাসহ পার্শবর্তী জেলা থেকে মধ্যবয়সী, কিশোরী, তরুণীরা আসছে এ মেহেদী মেলায়। নিজেদের পছন্দমত মেহেদীর রংয় হাত সাজিয়ে নিচ্ছে তারা। মেহেদী মেলায় অভিজ্ঞ মেহেদী আর্টিস্ট দিয়ে সুন্দর করে হাতে বিভিন্ন ডিজাইন তৈরী করে দেয়ার কারণে খুশি এখানে মেহেদী পড়তে আসা সবাই।

মেহেদী মেলার অনুষ্ঠানের আয়োজক ফাহমিদা মেহবুবা নয়না বলেন, প্রতিবছরে ঈদ উপলক্ষে আমাদের পার্লারে বিভিন্ন প্যাকেজ ঘোষণা করা হয়। সেই সাথে যোগ হয় মেহেদী উৎসব। আমাদের পার্লারে মেহেদী মেলাসহ ঈদ উপলক্ষে সাজগোজের উৎসব চলে। অভিজ্ঞ বিউটিশিয়ান দ্বারা সাজগোজ আর অভিজ্ঞ মেহেদী আর্টিস্ট দিয়ে হাতেসহ বিভিন্ন স্থানে মেহেদী পরানো হয়। তাই সাজগোজ প্রেমীরা আমাদের পার্লারে এসে ভীড় করে। সবাই একসাথে বসে আনন্দ করে সাজগোজ করা ও মেহেদী পড়ার মজাটা একটু আলাদাই হয়। তাই প্রতিবছরের এই আয়োজন আগামীতে অব্যাহত রাখব।

মেহেদী উৎসবে আসা নাজিরা তিলওত নামে একজন বলেন, ঈদকে সামনে রেখে খুব সুন্দর একটি আয়োজন করেছে খুব ভালো লাগছে। মেহেদী ইভেন্টে এসে সুন্দর ঘরোয়া পরিবেশের মধ্যে সবাই মিলে মেহেদী দিতে পারছি। এরকম একটি আয়োজন করার জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাচ্ছি।

মেহেদী উৎসব আসা সুমাইয়া নামে একজন বলেন, ঈদের উপলক্ষে মেহেদী উৎসবে আসছি মেহেদী দেয়ার জন্য খুব আনন্দ লাগছে সবাই মিলে একসাথে মেহেদী দিচ্ছি।

মেহেদী উৎসবে আসা মেহেদী আর্টিস্ট বীথি মনি বলেন, মেহেদী উৎসবে প্রায় চার বছর যাবত মেহেদী দিচ্ছি খুব বেশি ভালো লাগে সবাই যখন কোন অনুষ্ঠানকে সামনে রেখে মেহেদী পড়ে। নয়না আপুর মেহেদী উৎসবে মেহেদী আর্টিস্ট হিসেবে কাজ করে খুব ভালো লাগছে।

এবারের মেহেদী মেলায় সুবাইদা স্টোর ও শিখাস ড্রেস কালেকশন জোনে দুটি স্টল আছে। সেখানে শাড়ি, লেডিস ব্যাগ ও জুয়েলারী পাওয়া যাচ্ছে।

সর্বশেষ