১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ জাল ভোট পড়লেই ভোটকেন্দ্র বন্ধ : ঝালকাঠিতে ইসি আহসান বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ বরগুনায় জুয়া খেলার ছবি তোলায় সাংবাদিককে মা*রধর, ক্যামেরা ছিন*তাই দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা মঠবাড়িয়ায় মাদ্রাসার নিয়োগে ৫০ লক্ষ টাকার উৎকোচ বানিজ্য !

তাবলিগে বের হয়ে নিখোঁজ ছাত্রের মরদেহ মিলল মেঘনায়

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: তাবলিগ জামাতের উদ্দেশে বরিশাল থেকে ঢাকার লঞ্চে রওনা হয়ে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার মেঘনা নদীর মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার গোয়ালগাঁও থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে গজারিয়া নৌ-পুলিশ শাখার ওসি ইজাজ আহম্মেদ জানান।

২১ বছর বয়সি আবরার করীম ত্বাসিনের বরিশাল নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সদর রোডের বাসিন্দা সাইফুল করিম ফেরদৌসের ছেলে। তিনি সরকারি বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন।

ওসি ইজাজ আহম্মেদ বলেন, শুক্রবার বিকালে মেঘনা নদীর তীর থেকে অজ্ঞাত পরিচয় এক মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটিতে পঁচন ধরেছে। মরদেহের পরনে থাকা পোশাক দেখে পরিবার আবরারের পরিচয় শনাক্ত করেছে।

আবরারের মামা আনোয়ার হোসেন বিপু বলেন, গত ২৭ এপ্রিল নগরীর নিউ সার্কুলার রোডের বাসিন্দা তাবলিগ জামাতের আমীর মো. আনিস ১০ জনকে নিয়ে এমভি সুন্দরবন-১৬ লঞ্চে করে ঢাকার উদ্দেশে রওনা হয়। রাত ১০টার দিকে আবরারকে তার বাবা মোবাইল ফোনে কল দিয়ে আর পাননি। পরে আমীরের কাছ থেকে জানতে পারেন, আবরারকে পাওয়া যাচ্ছে না।”

এ ঘটনায় আবরারের বাবা বরিশাল কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

তদন্তকারী কর্মকর্তা এসআই মো. শহীদুল ইসলাম বলেন, নিজ ইচ্ছায় তাবলিগে (৪১ দিনের সফর) যাওয়ার উদ্দেশে লঞ্চে ওঠেন আবরার। লঞ্চের ভিডিও ফুটেজে রাত ২টা ৫৫ মিনিট পর্যন্ত তাকে লঞ্চে ঘোরাঘুরি করতে দেখা গেছে। তখন লঞ্চটি মুন্সিগঞ্জ এলাকায় ছিল। পরে লঞ্চের সিসি টিভি ফুটেজ আরও নিখুঁতভাবে দেখে নিশ্চিত হওয়া গেছে, আবরার নদীতে পড়ে গেছেন। সবশেষ তাকে লঞ্চের দ্বিতীয় তলার রেলিংয়ের উপর বসে থাকতে দেখা যায়।”

মুন্সিগঞ্জে আবরারের মরদেহ পাওয়ার বিষয়ে খোঁজখবর নিয়ে দেখার কথা জানিয়েছেন এসআই শহীদুল।

সর্বশেষ