১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

তালতলীতে ইউপি চেয়ারম্যানসহ ৬ জন করোনায় আক্রান্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আমতলী (বরগুনা) প্রতিনিধি :: বরগুনার তালতলীতে ইউপি চেয়ারম্যান ও তালতলী থানার এসআইসহ নতুন ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হাসপাতাল ও হোম-কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তালতলী উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ৩৯ জন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ২০ জন। একজন মারা গেছেন এবং ১৮ জন চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রবিবার ও সোমবার ছয়জনের নমুনা সংগ্রহ করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব (করোনা ল্যাব) পাঠিয়ে দেয়। বুধবার তাদের নমুনা প্রতিবেদন আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। ওই প্রতিবেদনে উল্লেখ আছে বড়বগী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর মিয়া (৫৫), তালতলী থানার এসআই সঞ্জয় কুমার (৫০), তার স্ত্রী মিসেস রীতা রানী (৪০), পুলিশ সদস্য জাকির (২৮), শাহনাজ খাঁন (৩৮) তার মেয়ে জেসিকা (১৪) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হাসপাতাল ও হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, এসআই সঞ্চয় কুমার তার স্ত্রী এবং পুলিশ সদস্য জাকির হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন। অপর আক্রান্তরা হোম কোয়ারেন্টাইনে আছেন।

তালতলী উপজেলা হাসপাতালের চিকিৎসক মোঃ ফাইজুর রহমান বলেন, আক্রান্তরা হাসপাতাল ও হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

সর্বশেষ