৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা। দুমকি উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল। এনডিবিএ'র শোক প্রকাশ গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু ঝালকাঠিতে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে ছোট গ্রেফতার ২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন!

তালতলীতে এক নারীকে পেটানোর ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা, আটক-১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

তালতলী (বরগুনা) প্রতিনিধি:

বরগুনার তালতলীতে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে রোজিনা আক্তার নামের এক নারীকে সদর রোডের মনিকা সাতক্ষীরা দধি ঘরের সামনে প্রকাশ্যে রাস্তায় ফেলে পিটিয়ে গুরুতর আহত করছেন উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক মোঃ হাবিবুর রহমান কামাল মোল্লা। মুর্তিমান আতঙ্ক ওই যুবলীগ নেতার ভয়ে তখন কেউ ওই নারীকে রক্ষায় এগিয়ে আসেনি। এ ঘটনায় তালতলী থানায় মামলা হয়েছে। পুলিশ অন্যতম আসামী শ্রী সাগরকে গ্রেফতার করেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানা গেছে, উপজেলার নলবুনিয়া গ্রামের নজরুল ইসলামের স্ত্রী রোজিনা আক্তার মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাত টার দিকে তালতলী এসে পারিবারিক কথা বলার জন্য জলিলুর রহমান কোকো নামের একজনের সাথে দধি খাচ্ছিলেন। এ সময় তালতলী উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান কামাল মোল্লার সহযোগী শ্রী সাগর ও সাগর মিয়া নামের দুইটি ছেলে ওই দধিঘরে ঢুকে মোবাইলে তাদের ছবি ধারন করে। ওই সময়ে রোজিনা তাদের ছবি তুলতে নিষেধ করলে ক্ষেপে যান সাগর ও তার আরেকসহ যোগী সাগর মিয়া। এক পর্যায় তারা ওই নারীকে দধি ঘরে বসে মারধর শুরু করে। এর কিছুক্ষন পরই যুবলীগ নেতা কামাল মোল্লা এসে ওই নারীকে টেনে হেচড়ে রাস্তায় নিয়ে যান এবং রাস্তায় ফেলে প্রকাশ্যে বেধরক মারধর করে।
এ ঘটনায় ওই রাতেই রোজিনা আক্তার বাদী হয়ে তালতলী থানায় যুবলীগ নেতা কামাল মোল্লা সহ তিনজনকে আসামী করে থানায় মামলা হয়েছে। পুলিশ শ্রী সাগরকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।
ওই নারীর পরিচিত জলিল বলেন, আমি আর রোজিনা আপা সাতক্ষীরা দধি ঘরে বসে দধি খাচ্ছিলাম এমন মুহুর্তে উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক কামাল মোল্লার পালিত সন্ত্রাসী শ্রীসাগর ও সাগর মিয়া নামের দুই বখাটে এসে আমাদের ছবি তুলছিল। তাদের ছবি তুলতে রোজিনা নিধেষ করলেই তারা আপার উপর ক্ষিপ্ত হয়ে মারধর শুরু করে। এর কিছুক্ষন পরই কামাল মোল্লা এসে রোজিনা আপাকে টেনে হেচড়ে রাস্তায় নামিয়ে বেধরক মারধর করে। শতশত লোক দাড়িয়ে দেখলেও যুবলীগ নেতার ভয়ে কেউ তাকে রক্ষায় এগিয়ে আসেনি।
তালতলী উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক কামাল মোল্লা বলেন, এ ঘটনার সাথে আমার কোন সংশ্লিষ্টতা নেই। আমাকে মিথ্যা ভাবে জড়ানো হয়েছে। তবে তিনি দুইসাগরের পক্ষ অবলম্বন করে বলেন, এক সাগরের হাতে ব্যন্ডেজ সে কিভাবে ওই নারীকে মারধর করলো।
এ বিষয়ে বরগুনা জেলা যুবলীগ সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ বলেন, এ বিষয়টি আমি জানিনা। অভিযোগ পেলে দ্রুত সময়ের মধ্যে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন, আমার দলে কেউ বদনাম করবে এমন কারো দলে জায়গা হবেনা।
তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। শ্রী সাগর নামের এক আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অপর আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ