১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
অপরিপক্ক তরমুজে বরিশালের বাজার সয়লাব, বিক্রি হচ্ছে কেজি দড়ে ভোরে গা**জায় ইসরা*য়েলি বিমান হামলা, ২০ ফিলিস্তিনি নিহত বিএনপিতে সাংগঠনিক স্থবিরতা, কেন্দ্রীয় কমিটির ১৩০ পদ শূন্য ‘যদি হিমালয় হয়ে দুঃখ আসে’ গানের শিল্পী খালিদ মারা গেছেন চরফ্যাশনে বেড়িবাঁধের ঢাল ও পাউবোর জলাশয় দখল করে যুবলীগ নেতার বহুতল ভবন ঝালকাঠিতে ১৩ প্রতিষ্ঠানকে ৩৬ হাজার টাকা জরিমানা ঝালকাঠিতে বাজার থেকে সব ধরনের মুরগি উধাও বরগুনায় ১০ টাকায় হাজার টাকার বাজার পেল ৩ শতাধিক পরিবার পিরোজপুরে সুপারি চোরাচালানের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে বরিশালে ফেসবুক লাইভে এসে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আ*ত্ম*হ*ত্যা

তালতলীতে ছাত্রলীগ নেতাসহ ৪ জনকে কুপিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ
আমতলী (বরগুনা) প্রতিনিধি

বরগুনার তালতলীতে জমিজমা বিরোধের জের ধরে এক ছাত্রলীগ নেতাসহ ৪ জনকে পুলিশের সামনেই কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ ওয়াজেদ তালুকদার গং এর বিরুদ্ধে। আহত ছাত্রলীগ নেতা উপজেলার কড়রইবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রেজাউল সরদার।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধায় করড়ইবাড়ীয়া ইউনিয়নের হেলেঞ্চাবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, রেজাউল সরদার (২৭) বাবা অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফ আলী সরদার (৭০) ভাই কাউসার সরদার (২২) আত্মীয় মাসুম সরদার (৩৭) ও মোজাম্মেল সরদার(৫২)। গুরুতর আহত অবস্থায় তাদের তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য কলাপাড়া মেডিকেল কমপ্লেক্সে প্রেরন করেন।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা গেছে, আশরাফ আলী সরদারের ক্রয় কৃত জমি নিয়ে প্রতিপক্ষ ওয়াজের তালুকদার গং এর সঙ্গে দীর্ঘদিন ধরে দন্দ চলছে। আদালতের রায়ও আশরাফ আলী সরদারের পক্ষে এসেছে। স্থানীয়ভাবে একাধিকবার সালিশ মীমাংসায় আশরাফ সরদারের পক্ষে রায় হয়।
ঘটনার সময় ওই জমিতে ধানের চারা রোপন করতে গেলে ওয়াজেদ তালুকদার গং রা তাতে বাধা দেয়। এ সময় তালতলী থানার এসআই রাকিবুল ইসলাম ও সঙ্গে ফোর্সের উপস্থিতিতেই ওয়াজের তালুকদার, ইউসুফ তালুকদার, ইউনুস তালুকদার, হেমায়েত তালুকদার, ফেরদাউস তালুকদার, মজিবর তালুকদার, রাসেল তালুকদার, আশরাফ আলী তালুকদার সহ প্রায় ৭-৮ জন তাদেরকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে।

ঘটনার বিষয়ে ওয়াজেদ তালুকদারের কাছে জানতে চাইলে, তিনি প্রশ্ন এড়িয়ে বলেন আমি আপনাদের সাথে সামনাসামনি দেখা করব।

তালতলী থানার এসআই রাকিবুল ইসলাম বলেন, ঘটনার সময় আমি ও একজন ফোর্স উপস্থিত ছিল। এক পক্ষ চাষাবাদ করতেছিল অন্য পক্ষ তাতে বাধা দেয় এ নিয়ে তর্ক-বিতর্কের সৃষ্টি হয় একপর্যায়ে দুই পক্ষের মধ্যেই সংঘর্ষের সৃষ্টি হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হই।

তালতলী থানার (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, ঘটনাটি শুনেছি এ বিষয়ে এখন পর্যন্ত কেউথানায় অভিযোগ করেনি।

সর্বশেষ