২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রোজার মাঝে রয়েছে আল্লাহর প্রতি সুদৃঢ় ঈমান রাখার সবিশেষ প্রশিক্ষণ —ছারছীনার পীর ছাহেব। গলাচিপায় মাছ ধরাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর কলাপাড়ায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে প্রকাশ্যে খাল ভরাট বরিশালে অভয়াশ্রমের নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৮ জেলেকে জরিমানা বরিশাল-পটুয়াখালীসহ দেশের ৮ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা কুয়াকাটা সমুদ্র সৈকতে ভেসে এসেছে দুটি মৃত কচ্ছপ বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত গীতিকার হলেন কবি বিজন বেপারী রোজা মানুষের মানবিক গুণাবলি বিকশিত করে : লায়ন মোঃ গনি মিয়া বাবুল বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাথে এসএম জাকিরের মতবিনিময় সুধীজনদের সন্মানে  চরফ্যাশন রেসিডেন্সিয়াল মডেল কলেজের ইফতার মাহফিল 

তালতলীতে দোকান ভাঙচুর করে মালামাল লুট করার অভিযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ. আমতলী (বরগুনা) প্রতিনিধি

বরগুনার তালতলীতে একটি মুদি মনোহরির দোকান ভাঙচুর করে কয়েক লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন কবির হাওলাদার নামের এক ব্যবসায়ী।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল ৯ টার দিকে উপজেলার ছোটবগী ইউনিয়নের গেন্ডমারা বগীর রাস্তার মাথায় এ ঘটনা ঘটে।লুটপাটের সময় সন্ত্রাসীরা দোকানে থাকা নগদ ৭৫ হাজার টাকা ও কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে গেছে বলে জানান।

স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, ওই বাজারের প্রায় পাঁচ বছরে ধরে মুদি ব্যবসা করে আসছিলেন কবির হাওলাদার। প্রতিদিনের মতো সকালে আটটার দিকে তার ছেলে হৃদয় দোকান খুলে দোকানে বসেন। এসময় স্থানীয় মালেক হাওলাদার, মামুন, বাবুল আকন, আবু সালেহ, সোহাগ, সত্তার হাওলাদার ও শারমিনসহ ২০/৩০ জন লোক এসে কোন কিছু বুঝে ওঠার আগেই দোকানের ভিতরে ঢুকে তাদের মারধর ও দোকানের মালামাল ভাঙচুর করে ক্যাশে রাখা ৭৫ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায়। এ সময় দোকান মালিক তাদেরকে বাধা দিলে তাকেও বেধড়ক মারধর করা হয়।

মুদি ব্যবসায়ী কবির হাওলাদার বলেন, আমি পাঁচ বছর ধরে এই দোকানে ভাড়া থাকি। এই ঘরের মালিক আমির জোমাদ্দারের সাথে মালেক হাওলাদারের জমিজমা নিয়ে ঝামেলা থাকতে পারে। আমি ভাড়াটিয়া আমার সাথে কারো সাথে ঝামেলা নেই। মালেক হাওলাদারসহ লোকজন এসে বিনা কারণে সন্ত্রাসী স্টাইলে আমার দোকানে দিনে দুপুরে ভাঙচুর করে নগদ টাকা ও মালামাল লুটপাট করে নিয়ে গেছে।

অভিযুক্ত মালেক হাওলাদার এর সাথে যোগাযোগ করলে তিনি মোবাইল রিসিভ করে কোন কথা না বলে কেটে দেন। পরে একাধিক বার কল দিলেও তার মোবাইল টি বন্ধ পাওয়া গেছে।

এ বিষয়ে তালতলী থানার ওসি সাখাওয়াত হোসেন তপু বলেন এখন পর্যন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ দেইনি।

সর্বশেষ