৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

তালতলীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
কাওসার হামিদ, তালতলী বরগুনা প্রতিনিধি
বরগুনার তালতলীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করছে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ।
১৫ আগস্ট সোমবার সূর্যোদয়ের সাথে সাথে স্বাস্থ্যবিধি মেনে জাতীয় পতাকা অর্ধনমিত উত্তোলন করে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ। এরপর সকাল সাড়ে ৮ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকিৃতিতে পুষ্পমাল্য অর্পন করে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সংগঠন। এরপর দোয়া অনুষ্ঠান শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে শোক  র‌্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্ত্বরে শেষ হয়।
সকাল ৯.৩০ মিনিটে জাতির পিতাকে নিয়ে তৈরি প্রামাণ্যচিত্র প্রদর্শন ও আলোচনা সভা ও বঙ্গবন্ধু উপজেলা পাঠাগারের উদ্বোধন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. রেজবি-উল-কবির, উপজেলা নির্বাহী অফিসার এস.এম. সাদিক তানভীর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ছোটবগী ইউপি চেয়ারম্যান  মু.তৌফিকুজ্জামান তনু, তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাখাওয়াত হোসেন তপু, উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্যবৃন্দ, তালতলী প্রেসক্লাবের সভাপতি গোলাম কিবরিয়া, সম্পাদক খাইরুল ইসলাম আকাশ, সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মো.হাইরাজ মাঝি সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ