১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

তালতলীতে স্বামীর ১১ লাখ টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি ::: বরগুনার তালতলীতে সৌদি প্রবাসী স্বামীর ৫ বছরে জমানো ১১ লাখ টাকা নিয়ে প্রেমিকার হাত ধরে প্রবাসীর স্ত্রী মিলি বেগম (৩২) উধাও হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ছোটবগী ইউনিয়নের গাবতলী গ্রামে।

মিলি বেগম ছোটবগী ইউনিয়নের গাবতলী গ্রামের সৌদি প্রবাসী মোক্তাদিনের স্ত্রী। প্রেমিক শহিদুল ইসলাম বড়বগী ইউনিয়নের তুলাতলী গ্রামের বাসিন্দা।

জানা গেছে, উপজেলার বড়বগী ইউনিয়নের তুলাতলী গ্রামের শহীদুল ইসলামের সঙ্গে মিলি বেগমের দীর্ঘদিনের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। গত ২২ জুন মিলি তালতলী বাজারে যাওয়ার কথা বলে শ্বশুরবাড়ি থেকে বের হয়ে শহিদুলের সঙ্গে পালিয়ে যায়। বাড়ি থেকে যাওয়ার সময় নগদ টাকা ও স্বর্ণ নিয়ে যায়। পরে খোঁজ নিয়ে জানা যায় প্রেমিক শহিদুলের সঙ্গে চলে গেছেন মিলি। মিলি ও মোক্তাদিনের ঘরে ৯ বছর বয়সী একটা মেয়ে ও সাড়ে ৪ বছর বয়সী এক ছেলে রয়েছে

এ বিষয়ে প্রেমিক শহিদুলের বাবা হালিম মিয়া বলেন, ঘটনা যেহেতু একটা ঘটে গেছে দেখি কীভাবে সমাধান করা যায়। আমি বর্তমানে তাদের খোঁজে এসেছি।

সৌদি প্রবাসী মোক্তাদিন বলেন, আমি ভালোবেসে আমার স্ত্রীর নামে একাউন্ট করেছি। গত ৫ বছরের বিভিন্ন সময়ে আমি ১০ লাখ টাকারও বেশি জমা করেছিলাম। এ ছাড়া বাড়ি থেকে যাওয়ার সময় নগদ ১ লাখ ২০ হাজার টাকা নিয়ে গেছে সে।

তালতলী থানার ওসি শহিদুল ইসলাম বলেন, আমার কাছে এ বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ