৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

তালতলীর ৬ ইউপি নির্বাচন হামলার প্রতিবাদে নারী চেয়ারম্যান প্রার্থী’র মানববন্ধন নৌকা প্রার্থীর সংবাদ সম্মেলন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ. আমতলী (বরগুনা) প্রতিনিধি॥
বরগুনার তালতলীতে এক স্বতন্ত্র নারী চেয়ারম্যান প্রার্থী সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুদা আক্তারের ওপর নৌকা’র সমার্থকরা হামলা করার প্রতিবাদে নিশানবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সামনে বৃহস্পতিবার দুপুরে ৫ শতাধিক জনগন মানববন্ধন করেছে। অপরদিকে মানববন্ধনের প্রতিবাদে বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা আওয়ামীলীগ অফিসে নৌকা প্রার্থী ড.কামরুজ্জামান বাচ্চু সংবাদ সম্মেলন করেন।
মানববন্ধনে স্বতন্ত্র নারী চেয়ারম্যান প্রার্থী মাসুদা আক্তার কান্নাজনিত কন্ঠে বলেন, আমি এখনো প্রতীক পাইনি এজন্য নিকটাত্মীয় ও ভোটারদের সঙ্গে কথা বলতে ও দেখা করতে তাদের বাড়িতে যাই। এসময় নৌকা’র প্রার্থী বাচ্চু মিয়ার সমর্থকরা উপজেলা ছাত্রলীগের সাংগঠিনক সম্পাদক আরিফ হোসেনের নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসীরা আমাকে ভোটারদের সঙ্গে কথা ও দেখা করায় বাধা দেয়। আমি অনুরোধ করলেও তারা আমার সাথে খারাপ আচরনসহ এক পর্যায় আমাকে টানাহেচরা করে ইট-পাটকেল নিক্ষেপ করেন। এ হামলায় আমি ও আমার সাথে থাকা সমর্থকরা আহত হই।
অপরদিকে নৌকা প্রতীকের প্রার্থী ড. কামরুজ্জামান বাচ্চু বেলা সাড়ে ৩টায় এক সংবাদ সম্মেলন করে মানবন্ধনে তার বিরুদ্ধে দায়ের করা অভিযোগ অস্বীকার করেন। তনিি বলেন ওই ইউনিয়নে এ ধরনের কোন ঘটনাই ঘটেনি। তাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এবিষয়ে লিখিত অভিযোগ দিয়েছে ঐ প্রার্থী। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য আজ ২৬ মে প্রার্থী প্রত্যাহারের শেষ তারিখ। ২৭ মে প্রতীক বরাদ্ধ। এই প্রথম ৬টি ইউনিয়নই ইভিএমে’র মাধ্যমে ১৫ জুন ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

সর্বশেষ