৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন! আমতলীতে কুরিয়ার সার্ভিসে ৮ কেজি গাঁজা, দেবর-ভাবি গ্রেপ্তার বাউফল উপজেলা নির্বাচনে জীবন্ত ঘোড়া নিয়ে মিছিল করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ আমি চেয়ারম্যান হতে নয়, এসেছি জনগণের সেবা করতে : খান মামুন আগৈলঝাড়ায় দুধ দিয়ে গোলস করে দল ত্যাগ করলেন বিএনপি নেতা বরিশালে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২

তোষকে প্যাঁচানো অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার রেললাইন এলাকা সংলগ্ন ট্রাক স্ট্যান্ডের পাশের নালা থেকে অজ্ঞাত এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ বলছে, ওই নারীর বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ এর মধ্যে হবে।প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, বিকেলে স্থানীয়রা ট্রাক স্ট্যান্ড এলাকার একটি নালায় সন্দেহজনক তোষক দেখতে পায়। তাদের সন্দেহ হলে দ্রুত বন্দর থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে একটি তোষকে প্যাঁচানো অবস্থায় নারীর লাশটি উদ্ধার করে।লাশের বর্ণনা দিয়ে বন্দর থানার পরিদর্শক (তদন্ত) মহসিন মিয়া জানান, ধারণা করা হচ্ছে কিছুদিন আগে তাকে হত্যা করা হয়েছে। তার গলায় একটি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে সেটি ফুলে যাওয়ার কারনে নাকি আঘাত করা হয়েছে তা বোঝা যায়নি। তার মুখ চেনার উপায় নেই বললেই চলে। নারীর পরণে ছিলো সালোয়ার কামিজ। ধারনা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।
তিনি আরও বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নারীর পরিচয় ও হত্যাকাণ্ডের পেছনের রহস্য উদঘাটন করার চেষ্টা চলছে।

সর্বশেষ