১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন

ত্রাণ চাই না, বাঁধ চাই: গলায় প্লেকার্ড ঝুলিয়ে সংসদে এমপি শাহজাদা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: এলাকার মানুষের মনের কথা সংসদে তুলে ধরতে ভিন্নরূপে দেখা গেল পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদাকে। তিনি ‘আর কোন দাবি নাই, ত্রাণ চাই না, বাঁধ চাই’ লিখে গলায় প্লেকার্ড ঝুলিয়ে সংসদে বক্তব্য রাখেন। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রশংসিত হচ্ছেন এমপি শাহজাদা।

বিষয়টি নিয়ে এস এম শাহজাদা বলেন, আমি যখন এলাকায় যাই এলাকার মানুষ আমাকে এরকম দাবি নিয়ে হাজির হয়। আমি তো এলাকা থেকে বিচ্ছিন্ন কেউ নই। আমি মানুষের কথা সংসদে তুলে ধরতেই তাদের প্রতিনিধিত্ব করছি।

বুধবার (১৬ জুন) সংসদ অধিবেশনে প্রস্তাবিত ২০২১-২২ অর্থ বছরের বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি ঝুঁকিপূর্ণ এলাকার বাঁধ নির্মাণের দাবি তুলে ধরেন। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদ অধিবেশনে বাজেট আলোচনা অনুষ্ঠিত হয়।

সর্বশেষ