২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দঃভবানীপুর ক্বারীসাব হুজুরের কবর জিয়ারত, মাদ্রাসা পরিদর্শন এবং ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন- এইচ এম মাসুম বিল্লাহ !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজেস্ব প্রতিবেদক! ঝালকাঠির নলছিটি উপজেলার নাচনমহল ইউনিয়নের কৃতী সন্তান জনাব এইচ এম মাসুম বিল্লাহ ওই ইউনিয়নের দঃভবানীপুর ক্বারীসাব হুজুরের কবর জিয়ারত, মাদ্রাসা পরিদর্শন এবং ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

গত রবিবার (১লা মে) সন্ধ্যা সাড়ে ৫ টায় ঈদের আগাম শুভেচ্ছা বিনিময় ও ইফতার মাহফিলে যোগ দিতে ওই ইউনিয়নের দক্ষিন ভবানীপুর খলিফা বাড়ি জামে মসজিদে যান।

এ সময় তিনি সেখানে অবস্থিত দঃভবানীপুর ক্বারীসাব হুজুরের কবর জিয়ারত করেন এবং হুজুরের প্রতিষ্ঠিত নূরানী মাদ্রাসা পরিদর্শন করেন। পরিদর্শন কালে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং মাদ্রাসা কতৃপক্ষের সাথে মতবিনিময় করেন এবং খোঁজখবর নেন। এ সময় মাদ্রাসার উন্নয়ন খাতে দশ হাজার টাকা আর্থিক সহায়তার আশ্বাস দেন এবং সুবিধা-অসুবিধা সম্পর্কে অবহিত করতে বলেন। খবর পেয়ে মাদ্রাসার বেশকিছু শিক্ষার্থী সেখানে এলে তিনি শিশুদের সাথে কুশল বিনময় করেন এবং আপ্যায়নের ব্যবস্থা করেন।

পরে তিনি খলিফা বাড়ি জামে মসজিদে ইফতার মাহফিলে যোগদেন এবং সকলের সাথে দোয়ায় শরীক হন। পরে বেল্লাল খলিফার মাহফিলের জন্য ২ হাজার টাকা আর্থিক সহায়তা করেন। এলাকার মানুষের সার্বিক উন্নয়নের কথা বলেন এবং সুবিধা -অসুবিধা কথা জানানোর কথা বলে তিনি চলে যান।

সর্বশেষ