২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

দর্শনা থানার শ্রেষ্ঠ এএসআই মহিউদ্দিন, শ্রেষ্ঠ কনস্টেবল আজহারুল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন,স্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা থানার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন মোঃ মহিউদ্দিন এবং শ্রেষ্ঠ কনস্টেবল নির্বাচিত হয়েছেন মোঃ আজহারুল ইসলাম। ভালো কাজের স্বীকৃতিস্বরূপ তারা এই পুরস্কার অর্জন করলেন।

বুধবার (২৩শে সেপ্টেম্বর) দর্শনা থানায় উপস্থিত হয়ে পুলিশ সদস্যদের কর্মস্পৃহা বৃদ্ধি করতে শ্রেষ্ঠ এএসআই ও কনস্টেবলের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মোঃ আবু রাসেল।এ সময় উপস্থিত ছিলেন দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহাব্বুর রহমান, ওসি (তদন্ত) শেখ মাহাবুবুর রহমান, সেকেণ্ড অফিসার এসআই সাইফুল ইসলামসহ থানার অন্যান্য পুলিশ সদস্যরা।

উল্লেখ্য, দর্শনা থানা হিসেবে স্বীকৃতি পাওয়ার পর উক্ত থানার প্রথম অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন মোঃ মাহাব্বুর রহমান। যোগদানের পর থেকে একেরপর এক ভালো কাজ করে অর্জন করেছেন সকলের আস্থা।পর পর চরবার নির্বাচিত হয়েছেন জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ। তাকে প্রতিটা অভিযানে সহযোগিতা করে থানার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন মোঃ মহিউদ্দিন এবং শ্রেষ্ঠ কনস্টেবল নির্বাচিত হলেন মোঃ আজহারুল ইসলাম। ভবিষ্যতে আরও ভালো কাজ করে পুলিশের সুনাম বৃদ্ধি করার জন্য পুরস্কারপ্রাপ্ত পুলিশ সদস্যরা সকলের সহযোগিতা কামনা করেছেন।

সর্বশেষ