১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দশমিনায় দুর্নীতিবিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি।।
পটুয়াখালীর দশমিনায় ‘‘দুর্নীতি দমন কমিশন কর্তৃক গণসচেতনতা সৃষ্টি ও সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরার লক্ষ্যে রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে এ রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুর্নীতি দমন কমিশন (দুদক) পটুয়াখালী জেলা সমন্বিত কার্যালয়ের সহযোগিতায় দশমিনা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এঅনুষ্ঠানের আয়োজন করেন। রচনা প্রতিযোগীতায় ৮টি বিদ্যালয়ের ২০জন ও বিতর্ক প্রতিযোগিতায় উপজেলার ৮টি বিদ্যালয়ের ২৪জন শিক্ষার্থী অংশ গ্রহন করেন।
রচনা ও বিতর্ক প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করেন উপজেলা মেরিন ফিসারিজ কর্মকর্তা মো. নাজমুল হাসান, উপজেলা আইসিটি অফিসার দেওয়ান মোহাম্মদ জিয়াউর রহমান, তথ্য অফিসার নাদিয়া আফরোস, আব্দুর রসিদ তালুকদার সরকারি কলেজের প্রভাষক মো. সালাউদ্দিন ও বাংলা বাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আনোয়ার হোসেন। প্রতিযোগিতা শেষে বিজয়ী ও বিজেতাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
এসময় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আহাম্মেদ ইব্রাহিম অরবিল, সহ-সভাপতি তাহমিনা সুলতানা, সাধারন সম্পাদক মো. মোসারেফ হোসেন, সদস্য ফোরকান, শিক্ষক ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে শুরুরস্থলে এসে শেষ হয়।

সর্বশেষ