৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা। দুমকি উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল। এনডিবিএ'র শোক প্রকাশ গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু ঝালকাঠিতে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে ছোট গ্রেফতার ২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন!

দশমিনায় ১৯ কারাবন্দীর জামিন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি।।
করোনাভাইরাস পরিস্থিতিতে র্ভাচুয়াল শুনানি নিয়ে ১৫ কার্যদিবসে পটুয়াখালীর দশমিনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ১৯ জন কারাবন্দি আসামিকে জামিনে মুক্তি দিয়েছেন আদালত। সোমবার (৩মে) প্রযন্ত র্ভাচুয়াল শুনানিতে এ জামিন দিয়েছেন আদালত।
কোর্ট সূত্রে জানা যায়, ভার্চুয়াল আদালত শুরু হওয়ার পর ১৫ কার্যদিবসে ৩৬টি মামলায় ভার্চুয়াল শুনানির মাধ্যমে জিআর ও সিআর মোট ১৯ জন অভিযুক্ত ব্যক্তি জামিনপ্রাপ্ত হয়ে কারাগার থেকে মুক্ত হয়েছেন।
সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এ্যাডভোকেট এনামুল হক রতন বলেন, সাময়িক ভাবে কিছু লোকের উপকার হয় তবে আদালতের অভিযুক্ত আসামীরা আত্মসমর্পণ করতে পারছেনা, মামলার স্বাক্ষি হচ্ছেনাসহ নানা অসুবিধা হচ্ছে।
সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচার মোহাম্মদ আশিকুর রহমান জানান, করোনাভাইরাস পরিস্থিতিতে গত ১২ এপ্রিল (সোমবার) থেকে করোনার সংক্রমণ রোধে আদালত ভার্চুয়াল পদ্ধতিতে জামিন ও অতি জরুরি ফৌজদারি আবেদনের শুনানি হচ্ছে।

সর্বশেষ