৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা। দুমকি উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল। এনডিবিএ'র শোক প্রকাশ গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু ঝালকাঠিতে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে ছোট গ্রেফতার ২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন!

দুই দিন ধরে নিখোঁজ ব্যবসায়ী সিদ্দিকুর রহমান প্যাদা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গৌরনদী প্রতিনিধি।। গৌরনদীতে দুই দিন ধরে এক ব্যবসায়ী নিখোঁজ আছেন। ফজলুল হকের পুত্র মোঃ সিদ্দিকুর রহমান প্যাদা (৪৭) নামের ওই ব্যক্তি বাটাজোর এলাকার বাসিন্দা। গত সোমবার সকালে ৯টার দিকে বাসা থেকে মাহিলাড়া মালামাল ক্রয় করার উদ্দেশ্যে দুই লক্ষটাকা নিয়ে বের হওয়ার পর তাঁর আর খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় বুধবার তাঁর স্ত্রী গৌরনদী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করার প্রস্তুতি চলছে

নিখোঁজ ব্যবসায়ীর পরিবার সূত্রে জানা গেছে, গত সোমবার সকাল ৯টার দিকে নিজ বাসা থেকে বের হওয়ার পর রাতেও বাড়িতে ফেরেননি সিদ্দিকুর রহমান। তাঁর মুঠোফোন নম্বরটিও বন্ধ পাওয়া যায়। এর পর থেকে পরিবারের সদস্যরা আত্মীয়স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খোঁজ নেন। তবে তাঁর সন্ধান পাওয়া যায়নি।

সর্বশেষ