৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দুই বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রংপুরে দুই বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন কোতয়ালি থানা পুলিশ। বৃহস্পতিবার ওই কিশোরকে আদালতের সোপর্দ করা হয়েছে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানাগেছে, তারাগঞ্জ উপজেলার রবিউল ইসলাম রংপুর নগরীর বাবুখা এলাকায় একটি ভাড়া বাড়িতে স্ত্রী ও ২ বছর ৩ মাস বয়সী মেয়ে নিয়ে বাস করেন। তিনি জজ কোর্টে এক আইনজীবীর সাথে ৬ বছর থেকে মুহুরীর কাজ করেন। গত ৭ ডিসেম্বর দুপুরে জজ কোর্টে কাজে গেলে স্ত্রী ফোন করে মেয়ের অসুস্থতার কথা বলে তাকে দ্রুত বাসায় আসতে বলে। প্রাথমিক ভাবে জ্বর মনে করে শিশুটিকে নাপা সিরাপ খাওয়ানো হয়। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় ৯ ডিসেম্বর রংপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে বলা হয় মেয়েটি ধর্ষণের শিকার হয়েছে। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করাতে হবে। পরে শিশুটিকে রমেক হাসপাতালের ওসিটি ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে শিশুটির পিতা তার স্ত্রীর নিকট জানতে পারে ঘটনার দিন দুপুরে প্রতিবেশি আলাউদ্দিন মিয়ার পুত্র রংপুর কালেক্টরেট স্কুলের দশম শেণির ছাত্র নাইম ইসলাম (১৭) কৌশলে শিশুটিকে তার বাসায় নিয়ে ধর্ষণ করে। এঘটনায় শিশুটির পিতা বাদি হয়ে ৯ ডিসেম্বর থানায় ধর্ষণের মামলা করেন। মামলা দায়েরের পরপরই পুলিশ আসামি নাইম ইসলামকে গ্রেফতার করে।

মেট্রোপলিটন কোতয়ালি থানার ওসি আব্দুর রশিদ বলেন, শিশুটির বাবা মামলা করার পরপরই আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ