১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দুমকিতে ছাত্রলীগের কর্মিসভায় শ্রমিক দল নেতার স্লোগান, ছবি ভাইরাল!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি ::: পটুয়াখালীর দুমকিতে উপজেলা ছাত্রলীগের কর্মিসভায় উপজেলা শ্রমিক দলের এক নেতাকে স্লোগান দিতে দেখা গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ওই ছবিগুলো নিয়ে নেতাকর্মীদের মাঝে ব্যাপক আলোচনা-সমালোচনাসহ মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

ভাইরাল হওয়া ওই ছবিগুলোতে দেখা যায়- উপজেলা ছাত্রলীগের আসন্ন কমিটিতে সভাপতি পদপ্রত্যাশী মো. শহিদুল আলম হাওলাদার ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তানভীর হাসান আরিফের পেছনে সানগ্লাস পরিধান করে হাত উঠিয়ে স্লোগান দিচ্ছেন এক যুবক। সেই যুবক উপজেলা শ্রমিক দলের যুগ্ম আহবায়ক মো. সোহাগ হাওলাদার (৩৫) বলে নিশ্চিত করেছে একাধিক সূত্র।

তাছাড়া তাকে দুমকি উপজেলা বিএনপির বিভিন্ন মিছিল-মিটিংয়ে দেখা গেছে। তিনি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হাবিব হাওলাদারের ছেলে।

জানা যায়, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা শাখা ছাত্রলীগকে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ করার লক্ষ্যে শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এক কর্মিসভা অনুষ্ঠিত হয়। ওই কর্মিসভায় আসন্ন কমিটিতে পদপ্রত্যাশীরা নিজ নিজ অনুসারীদের নিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত করে বিভিন্ন দিক থেকে সভাস্থলে এসে যোগ দেন।

উপজেলা শ্রমিক দলের অভিযুক্ত নেতা মো. সোহাগ হাওলাদার বলেন, আমি যুবলীগ করি, হাওলাদার ফিরুজ্জামানের কমিটির সদস্য।

তবে এ বিষয়ে উপজেলা যুবলীগ সভাপতি হাওলাদার ফিরুজ্জামান বলেন, ওই নামে আমাদের কোনো সদস্য নেই।

উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রত্যাশী মো. শহিদুল আলম হাওলাদার বলেন, সোহাগ হাওলাদার উপজেলা যুবলীগ সভাপতি ফিরুজ্জামানের কমিটির সদস্য।

সোহাগের বিরুদ্ধে বিএনপির কর্মসূচিতে ছবি ভিডিওসহ বিভিন্ন তথ্য প্রমাণাদির বিষয়ে প্রশ্ন করা হলে তিনি কোনো সদুত্তর না দিয়ে ফোন কেটে দেন।

উপজেলা শ্রমিক দলের সদস্য সচিব মো. ফারুক মৃধা বলেন, কেউ সংগঠনবিরোধী কোনো কার্যক্রম করলে তদন্তসাপেক্ষে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তানভীর হাসান আরিফ বলেন, আমরা কর্মিসভা আয়োজন করতে বলেছি, কে কোথায় থেকে কর্মী সংগ্রহ করেছেন সেটা আমাদের চেনার কথা নয়। তবে এ রকম ঘটনা ঘটলে আমরা অবশ্যই দেখব।

এ বিষয়ে পটুয়াখালী জেলা শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি জাহিদুল ইসলাম খান বাবু বলেন, আমি এখনো এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।’’

সর্বশেষ