১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

দুমকি বিএনপি অফিসে পবিপ্রবি ছাত্রলীগের হামলা ও ভাংচুর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
পবিপ্রবি প্রতিনিধি:
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(পবিপ্রবি) শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগরের নেতৃত্বে দুমকি উপজেলা বিএনপির অফিস ভাঙচুর করা হয়েছে।
শনিবার (২০ মে) দুপুর ১ টা ৩০ মিনিটের দিকে  ক্যাম্পাস থেকে মিছিল নিয়ে উপজেলা বিএনপির অফিসে হামলা চালানো হয়। এসময় বিএনপি অফিসে থাকা  চেয়ার-টেবিলসহ আসবাবপত্র ভাঙচুর করা হয়।
উপজেলা বিএনপির সভাপতি মো. খলিলুর রহমান ভাংচুর করার পাশাপাশি লুটপাটেরও অভিযোগ করেন। বিএনপি অফিসে থাকা এক লক্ষাধিক টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি। বিএনপির নেতৃবৃন্দ জানান, এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিলসহ আইনি ব্যবস্থাও নেয়া হবে।
দুমকি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, এ বিষয়ে কিছুই জানা নেই আমার। আজ আমাদের কোন প্রোগ্রাম নেই।
দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং তদন্ত করে দেখছি।
পবিপ্রবির প্রক্টর অধ্যাপক ড. সন্তোষ কুমার বসু বলেন,” আমি লোকমুখে  ঘটনার কথা শুনছি।  কিন্তু কোন পক্ষই কোন অভিযোগ করে নাই।”
এবিষয়ে পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগরের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, “পটুয়াখালী জেলা ছাত্রলীগ এবং যুবলীগের উপর বিএনপি কর্তৃক হামলার প্রতিবাদে আজকের কর্মসূচি ছিলো।”

সর্বশেষ