২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশবাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব‍্যাবসায়ী সাইদুল ইসলাম।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রাব্বী মোল্লা::”জি স্পাট কিউর কেমিক্যাল প্রোডাক্টস লিমিটেড” এর পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট সমাজ সেবক লায়ন মো. সাইদুল ইসলাম দেশবাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন, আগামী ২৪শে মার্চ ২০২৩ ইং রোজ শুক্রবার মাহে রমজান শুরু । রহমত, মাগফিরাত ও নাজাতের মাস রমজানুল মোবারক। পরম করুণাময় মহান আল্লাহতাআলার বিশেষ করুণা ও দয়া লাভের উত্তম সময়। কোরআন নাজিলের মাস হিসেবে রমজান অতি ফজিলত ও তাৎপর্যপূর্ণ। মাহে রমজানের মধ্যে জাগতিক কল্যাণ ও পারলৌকিক মুক্তির বার্তা রয়েছে। এ মাসে ত্যাগ স্বীকারের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান আল্লার নৈকট্যলাভের সুযোগ হয়। লায়ন মো. সাইদুল ইসলাম বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলমানদের জানান প্রাণঢালা শুভেচ্ছা ও মোবারকবাদ জানান। রমজানের মহান আদর্শে উদ্বুদ্ধ হয়ে সব ধরনের অকল্যাণ পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি-সম্প্রীতি-সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠায় পরস্পরকে সহযোগিতার আহ্বান জানান।

লায়ন মো. সাইদুল ইসলাম বরিশাল জেলা বাকেরগঞ্জ থানার আওতাধীন ১৪নং নিয়ামতি ইউনিয়ন ৭নং ওয়ার্ড খাস মহেশপুর হাওলাদার বাড়ীর কৃতি সন্তান মো. আশরাফ আলী হাওলাদারের সুযোগ্য পুত্র, তিনি অত্যন্ত বিনয়ী ও সমাজ সেবক , তাছাড়া একজন সফল ব্যবসায়ী। এবং অরাজনৈতিক অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন ‘আশরাফ ফাউন্ডেশন’ এর পরিচালক।

এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও মানব কল্যাণের এক জন অন্যতম সংগঠক ও মানবিক নেতা লায়ন মো. সাইদুল ইসলাম ।

সর্বশেষ