২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

দৌলতখানে অগ্নিকাণ্ডে ইউপি কার্যালয় ও দোকান পুড়ে ছাই

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দৌলতখান প্রতিনিধি:: ভোলার দৌলতখানে ভয়াবহ অগ্নিকাণ্ডে ভবানীপুর ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় ও ১টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। মঙ্গলবার গভীর রাতে দৌলতখান পৌরসভার ৭নং ওয়ার্ডের টাউন হল সংলগ্ন জগলু মিয়ার মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে ভবানীপুর ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় ও রুবেলের ‘মিথিলা ফুড কর্ণার’ সম্পূর্ণ পুড়ে যায়। এছাড়া পার্শ্ববর্তী একটি ওষুধের দোকান ও একটি মুদি দোকানের অধিকাংশ মালামাল পুড়ে গেছে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে দৌলতখান ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে ১ ঘন্টার পরিশ্রমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে স্বক্ষম হয়। ঘটনার পরপর রাতেই দৌলতখান পৌরসভার মেয়র জাকির হোসেন তালুকদার ঘটনাস্থলে উপস্থিন হন। তিনি জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী প্রতিষ্ঠানকে আর্থিক সহায়তা দেওয়ার জন্য ব্যবস্থা নেয়া হচ্ছে।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু ঘটনাস্থল পরিদর্শন করে নিজ তহবিল থেকে ২ ব্যবসা প্রতিষ্ঠানকে নগদ অর্থ প্রদান করেছেন।

ভবানীপুর ইউপি চেয়ারম্যান গোলাম নবী নবু জানান, প্রতিদিনের ন্যায় আমি রাত ১০ টায় অফিস বন্ধ করে বাড়ি চলে যাই। অগ্নিকাণ্ডের খবর পেয়ে কার্যালয়ের সামনে এসে এ ঘটনা দেখতে পাই। উক্ত অগ্নিকাণ্ডে আমার বিভিন্ন গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে ছাই হয়ে গেছে। তিনি আরো জানান, দুর্বৃত্তরা পরিকল্পনা করে এ অগ্নিকাণ্ড ঘটাতে পারে।

এ ব্যাপারে দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান জানান, এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত চলমান রয়েছে।’

সর্বশেষ