২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

দ্বীগুণ ভাড়া না দেওয়ায় যাত্রীকে মেরে অজ্ঞান করলো অটোচালক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রির্পোটার : দ্বিগুণ ভাড়া দিতে আস্বীকার করার প্রথমে যাত্রীর সঙ্গে থ্রি-হুইলার ড্রাইভারের বাকবিতন্ডা। এরপর কিল-ঘুষি, পরে প্রহার। এক পর্যায়ে সিট খুলে প্রহার করতে করতে অজ্ঞান করে ফেলা হয় যাত্রীকে। বর্তমানে যাত্রী সৈয়দ আক্তার হোসেন বাদল বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে সার্জারি বিভাগের ২৩ নাম্বার ওয়ার্ড-এ চিকিৎসাধীন রয়েছেন। অতিরিক্ত ভাড়া দিতে অস্বীকার করায় যাত্রী নির্যাতনের এ ঘটনা ঘটেছে বরিশাল নগরীতে, ৪ এপ্রিল।
সৈয়দ আক্তার হোসেন বাদল, পেশায় ব্যবসায়ী গত ৪ এপ্রিল সন্ধ্যা ৬ টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে যান। তিনি নির্ধারিত ভাড়া দিলে চালক দ্বিগুণ ভাড়া দাবী করেন। যাত্রী এর কারণ জানতে চাইলে চালক বলেন, ‘এখন আর কারণ দেখানোর কোন দরকার নেই।’ কথাকাটাকাটির এক পর্যায়ে বেপরোয়া চালক ক্ষিপ্ত হয়ে ওঠে এবং যাত্রী সৈয়দ আক্তার হোসেন বাদলের উপর হামলা চালায়। তার সঙ্গে আরো দুইতিন জন যোগ দেয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মেডিকেলের সামনে সম্প্রতি একদল যুবক অবস্থান করে। কোন যাত্রী দ্বিগুণ ভাড়া দিতে আস্বীকার করলে তারা তাকে হেনস্থা করার অপকর্মে চালকের সঙ্গে এরাও অংশ নেয়। সূত্রমতে, ত্রি-হুইলার চালকের হাতে যাত্রী প্রহৃত হবার ঘটনায় ট্রাফিক পুলিশ দ্রুত ঘটনাস্থলে চলে আসে এবং ত্রি-হুইলারটি আটক করে। এটি বর্তমানে কোতয়ালী থানায় আছে বলে জানিয়েছেন এএসআই সোহেল রানা। তিন জানান, এ ব্যাপারে এখনো কোন মামলা হয়নি।
এদিকে কর্তব্যরত ডাক্তার জানান, যাত্রীর মুখে এবং ডান চোখে গুরুতর আঘাত প্রাপ্ত। তাকে বেশ কিছু দিন ভর্তি থাকার জন্য বলা হয়েছে। তবে তার চোখের বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। তার ডান চোখ নষ্ট হয়ে যাবারও আশংকা রয়েছে বলে জানিয়েছেন হাসপাতাল সূত্র।

সর্বশেষ