২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে জোরালো ভূমিকা রাখাতে হবে : ডিআইজি শফিকুল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ পুলিশের দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বরিশাল রেঞ্জাধীন ৬ জেলায় ৪৭২টি বিটে একযোগে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ করেছে পুলিশ। এসময় স্ব-স্ব বিটের ফেসবুক পেইজে সমাবেশ সারাসরি সম্প্রচার করা হয়।

শনিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় বরিশাল জেলার বানারীপাড়া পৌরসভা এলাকায় অনুষ্ঠিত নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন ডিআইজি মো. শফিকুল ইসলাম-বিপিএম (বার), পিপিএম।

সমাবেশ তিনি বলেন, নারী ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে প্রতিটি পরিবার, গ্রাম-মহল্লা, শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, মন্দিরসহ সকল প্রতিষ্ঠানকে নিজ নিজ অবস্থান থেকে জোরালো ভূমিকা রাখাতে হবে। প্রতিটি নারী আমাদের মা/বোন অথবা কন্যা। যে কোন মূল্যে সমাজ থেকে নারী নির্যাতন এবং ধর্ষণ নির্মূল করতে হবে। একই সঙ্গে আইনের কঠোর প্রয়োগ নিশ্চিত করতে হবে।

সমাবেশে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষক, মসজিদের ইমামসহ বিভিন্ন শ্রেণি-পেশার উল্লেখযোগ্য সংখ্যক মানুষ অংশগ্রহণ করেন।

সর্বশেষ