২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

নতুন তিনটি বিজ্ঞাপনের মডেল হলেন ফারজানা সুমি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিনোদন ডেস্কঃ

মঞ্চ নাটকে অভিনয়ের মাধ্যমে দেশীয় শোবিজ মিডিয়ায় এসে নিজেকে ক্রমশঃ জনপ্রিয়তার মোড়কে আবদ্ধ করছেন মডেল – অভিনেত্রী ফারজানা সুমি। টিভি নাটকে অভিনয়ের সিঁড়ি বেয়ে এই সুন্দরী এখন অভিনয় করছেন চলচ্চিত্রে। টিভি নাটক ও চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি সুমি নিয়মিত মডেলিং বিজ্ঞাপনচিত্রেও। সম্প্রতি তিনি একসঙ্গে তিনটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন। কেয়ার এইড এই তিনটি বিজ্ঞাপনচিত্র নির্দেশনা দিয়েছেন চিত্রপরিচালক জ্যাম্বস কাজল। গেলো ১৭ নভেম্বর, শুক্রবার থেকে রোববার পর্যন্ত টানা তিন দিন ঢাকার অদূরে একটি শুটিং বাড়িতে বিজ্ঞাপনচিত্রগুলোর দৃশ্য ধারণের কাজ শেষ হয় বলে জানান সুমি।

নতুন তিনটি বিজ্ঞাপচিত্র প্রসঙ্গে সুমি জানান, কেয়ার ডিশ ওয়াশ পাউডার, কেয়ার টয়লেট ক্লিনার ও বন্ধন সরিষার তেলের বিজ্ঞাপনচিত্র তিনটি একসঙ্গে শুটিং করা হয়েছে। তিনি বলেন, চমৎকার পরিবেশ ও আয়োজনে তিনটি বিজ্ঞাপনচিত্রের কাজ করেছি। আমার সহশিল্পী ছিলেন অভিনেতা – নির্মাতা কাজী হায়াৎ। বিজ্ঞাপনচিত্রগুলোতে আমি তার পুত্রবধুর চরিত্রে রূপদান করেছি। আমি জ্যাম্বস কাজল ভাইয়ার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি, তিনি আমার ওপর বিশ্বাস রেখেছেন। কাজ শেষে উপস্থিত সকলে প্রশংসা করেছেন। খুব শীঘ্রি বিজ্ঞাপনচিত্রগুলো প্রচার হবে। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।

জানা গেছে, তিনটি বিজ্ঞাপনচিত্রের জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন লাবণী শাহরিয়ার, মুশফিক লিটু ও ইসমত তোহা। সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। চিত্রগ্রহন করেছেন মোহাম্মদ নয়ন। সুমি জানান, এর আগেও তিনি মডেল হয়েছেন কেয়ার মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল, আবদুল্লাহ ছাতা, আইএফআইসি ব্যাংক, ইস্টার্ন বাল্ব ইত্যাদির।

উল্লেখ্য, ফারজানা সুমি অভিনীত প্রথম চলচ্চিত্র অপূর্ব রানা পরিচালিত ‘জলরঙ’ সেন্সর হয়ে এখন মুক্তির অপেক্ষায় আছে। আসছে ডিসেম্বরে তিনি মিজানুর রহমান লাবুর ‘আতর বিবি’ ও মোস্তাফিজুর রহমান মানিকের নির্মিতব্য ‘রুখসার’ ছবির শুটিং শুরু করবেন।

এ আল মামুন/বরিশাল বাণী

সর্বশেষ