১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক প্রকাশ বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে কামরুল ইসলাম সজীবের মনোনয়নপত্র দাখিল নির্বাচিত হলে সড়ক মেরামতের উদ্যোগ নেওয়া হবে – ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আগামী জুনের মধ্যে অর্থনৈতিক অবস্থা স্বাভাবিক হবে- এমপি মেনন উজিরপুরে নয়া দিগন্তের সাংবাদিকের ওপর হামলা, মোটরসাইকেল ভাংচুর তালতলীতে তরুণীর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা ইউপি চেয়ারম্যানের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে এসএম জাকিরের মনোনয়ন দাখিল বরিশালে জমে উঠেছে উদীচীর বৈশাখী মেলা বরিশালের ২ উপজেলায় চেয়ারম্যান পদে লড়তে চান ১২ প্রার্থী বরিশাল নগরীতে সংখ্যালঘু নারী ও তার মেয়েকে মারধর

নলছিটিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি :
জনদুর্ভোগ দূর করতে ঝালকাঠির নলছিটিতে ফুটপাত ও রাস্তার পাশে অবৈধ উচ্ছেদ অভিযান শুরু করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার দুপুর ১টার দিকে উপজেলা শহরের টিঅ্যান্ডটি রোড থেকে এই অভিযান শুরু হয়। অভিযানে নেতৃত্ব দেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাখাওয়াত হোসেন।
অভিযানের আগে অবৈধ দোকানমালিকদের দোকানের মাল সরানোর জন্য এক ঘণ্টা সময় দেওয়া হয়। দোকানিরা মাল সরানোর পর শুরু হয় এই উচ্ছেদ অভিযান।
সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাখাওয়াত হোসেন বলেন, জনদুর্ভোগ দূর করতে ফুটপাত ও রাস্তার পাশে অবৈধ স্থাপনা এবং দোকান উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। বারবার সতর্ক করার পরও দখলদাররা অবৈধ স্থাপনা সরাননি। তাই জনগণের বৃহৎ স্বার্থে উচ্ছেদ অভিযান চালানো হচ্ছে।
এদিকে উচ্ছেদ অভিযানকে স্বাগত জানিয়েছে স্থানীয়রা। তারা জানান, যেসব স্থাপনা ভাঙা হয়েছে তা সবটাই সরকারি জমিতে ছিল। অবৈধ স্থাপনা উচ্ছেদ করে সড়ক প্রসস্তকরণের উদ্যোগ নেয়ায় আমরা খুশি। কারণ, দীর্ঘদিন ধরে সড়কটি বেহাল অবস্থায় ছিল এবং যানজট ছিল নিত্যকার ঘটনা।
অভিযান চলাকালে নলছিটি পৌরসভার কাউন্সিলর তাজুল ইসলাম দুলাল চৌধুরী, দিলরুবা বেগমসহ পুলিশ ও বিদ্যুৎ বিভাগের কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ