২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলাচিপায় মাছ ধরাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর কলাপাড়ায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে প্রকাশ্যে খাল ভরাট বরিশালে অভয়াশ্রমের নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৮ জেলেকে জরিমানা বরিশাল-পটুয়াখালীসহ দেশের ৮ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা কুয়াকাটা সমুদ্র সৈকতে ভেসে এসেছে দুটি মৃত কচ্ছপ বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত গীতিকার হলেন কবি বিজন বেপারী রোজা মানুষের মানবিক গুণাবলি বিকশিত করে : লায়ন মোঃ গনি মিয়া বাবুল বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাথে এসএম জাকিরের মতবিনিময় সুধীজনদের সন্মানে  চরফ্যাশন রেসিডেন্সিয়াল মডেল কলেজের ইফতার মাহফিল  হার্ডলাইনে পুলিশঃ এবার বরিশালে পরিবহন সেক্টরে নৈরাজ্য চলবেনা

নলছিটিতে করোনা উপসর্গে যুবলীগ নেতার মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির নলছিটিতে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে উপজেলা মেম্বরস ফোরামের সভাপতি, রানাপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহম্মদ জহিরুল ইসলাম নান্টু (৫৫) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১ জুলাই )দুপুরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তার বাড়ি উপজেলার রানাপাশা ইউনিয়নের তেঁতুলবাড়িয়া গ্রামে। তিনি ওই এলাকার বর্তমান ইউপি সদস্য।

রিয়াজ নামের এক কলেজ শিক্ষার্থী জানান, মেম্বার নির্বাচনের দিন থেকেই অসুস্থ ছিলেন। এবং জ্বর, ঠান্ডা, কাশি এবং শ্বাসকষ্টে ভুগছিলেন। এরপর তিনি বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তার মৃত্যু হয়। তিনি আরও জানান, তার শরীরে করোনা ভাইরাসের সবগুলো উপসর্গ ছিল।

রানাপাশা ইউনিয়নের চেয়ারম্যান মো. শাহাজাহান হাওলাদার জানান, জহিরুল ইসলাম নান্টু মেম্বার বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার করোনা পজিটিভ ছিলো কিনা তা সঠিক আমি জানি না তবে শুনছি তার মৃত্যু করোনা ওয়ার্ডেই হয়েছে।

নলছিটি শাবাব ফাউন্ডেশন যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত আলম জানান, নান্টু মেম্বারের দাফন সম্পন্ন করার জন্য আমাদের খবর দেওয়া হয়েছে। আমাদের টিম লাশ দাফন করানোর জন্য প্রস্তুতি নিচ্ছি।

সর্বশেষ