১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

নলছিটির শ্রীরামপুরে যুবককে মারধর, শেবাচিম ভর্তি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক।। ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার শ্রীরামপুরে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মোঃ মাসুম হাওলাদার (২৮) নামের এক যুবককে কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে তার খালাতো ভাই ও সহযোগী সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার দুপুর সাড়ে ১১ টায় তার নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহত যুবক ওই এলাকার বাসিন্দা ফরিদ হাওলাদারের ছেলে।

বর্তমানে তিনি মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে । মারধরের ঘটনায় চরম উত্তেজনা বিরাজ করছে । প্রতিপক্ষ সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে ভুক্তভোগীর পরিবার।

আহত সূত্রে জানা যায়, আহত মাসুম হাওলাদার এর নানার মৃত্যুর পরে তার সকল সম্পত্তি ও জমি জমা খালাতো ভাই মাসুম মিয়া গংরা জোরপূর্বক ভাবে ভোগ দখল করে আসছে । এ নিয়ে সালিশ মীমাংসার কথা বললেও কোন কিছুর তোয়াক্কা করে না। জোরপূর্বক ভাবে সম্পত্তি দখল করায় আহত মাসুম হাওলাদার তার প্রাপ্য সম্পত্তি বুঝিয়ে দেওয়ার কথা বলে। ঘটনা দিন এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তার খালাতো ভাই মাসুম, ইমরান, মমতাজ (টুরি) বেগম সহ অজ্ঞাত ৪/৫ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র রড, লাঠি সোটা নিয়ে এ হামলা চালায়। এ সময় মোবাইল ফোন ও টাকা-পয়সা ছিনতাই করে নিয়ে যায়।

পরে স্থানীয়দের সহযোগিতায় আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে শেবাচিমে প্রেরণ করেন।

আহতর স্ত্রী বলেন, ঐ সন্ত্রাসীরা আমার স্বামীকে মারধর করেও ক্ষান্ত হয়নি এখন বিভিন্ন মাধ্যমে হুমকি দিয়ে আসছে । আমি প্রশাসন এর কাছে সুষ্ঠু বিচারের দাবি করছি।

এ বিষয়ে মামলাদারের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ