২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

নাজিরপুরে গাঁজাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের নাজিরপুরে গাঁজাসহ মো: বদিউজ্জামান খান রাব্বি (২৪) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার তাকে উপজেলার শ্রীরামাকাঠী ইউনিয়নের জয়পুরের কালিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রাব্বি উপজেলার চৌঠাইমহল বাসষ্ট্যান্ড এলাকার মো: ইমাম হোসেন খানের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও এর আগের কমিটির উপক্রীড়া সম্পাদক ছিলেন। তার বিরুদ্ধে জমি দখল-বাণিজ্যসহ এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ আছে।

উপজেলা ছাত্রলীগের জেষ্ঠ্য যুগ্ম আহ্বায়ক মো: আল-আমীন খান গ্রেফতারকৃত বদিউজ্জামান খান রাব্বিকে উপজেলা ছাত্রলীগের সদস্য বলে নিশ্চিত করেছেন।

পুলিশের পরিদর্শক (ওসি তদন্ত) মো: জাকারিয়া হোসেন জানান, বদিউজ্জামান খান রাব্বি মঙ্গলবার দুপুরের দিকে জয়পুরের কালিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকার রাস্তায় মদ বেঁচা-কেনা করছিলেন। এমন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে গাঁজা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের হয়েছে। এর আগেও ২০১৭ সালে বদিউজ্জামান খান ইয়াবাসহ পিরোজপুর ডিবি পুলিশের হাতে আটক হয়েছিলেন বলে জানান তিনি।

সর্বশেষ