১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আদালতের আদেশ পালন না করায় পটুয়াখালীর ডিসিকে হাইকোর্টে তলব আড়াই বছরের সাজার ভয়ে ১২ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না রনির বাংলাদেশের কোনো তরুণ-তরুণী আর বেকার থাকবে না: পলক পুঁজিবাজারে লেনদেন হাজার কোটি টাকা ছাড়াল যমুনার তীরে গর্তে মিলল নি*খোঁজ ২ ভাইয়ের মরদেহ ড. এম এ ওয়াজেদ মিয়া সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল মঠবাড়িয়ায় রহস্য জনক ভাবে শিশু সন্তান নিয়ে নারী নিখোঁজ  সড়ক দুর্ঘটনা অন্যতম জাতীয় সমস্যা হিসেবে দেখা দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী মাদারীপুর অনলাইন ম্যানেজমেন্ট ও সঞ্চয়ের উপকারিতায় অবহিতকরণ সভা চরফ্যাশনে চুরির অপবাদে ডেকে নিয়ে রিকশাচালককে মারধর, ফাঁকা স্ট্যাম্পে সই

নাজিরপুরে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় আহত ১২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরের নাজিরপুরে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় দোকান ও নির্মাণাধীন ভবন ভাঙচুর করা হয়েছে। এ সময় নারীসহ উভয় পক্ষের ১২ জন আহত হয়েছেন।

রোববার (২৮ এপ্রিল) সকালে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের তারাবুনিয়া (হোগলাবুনিয়া) বাজারে ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- ফাতেমা বেগম (৩৮), তার স্বামী জাকির হোসেন শেখ (৫০), হাফিজুর রহমান (৪৫), মো. হাসান শেখ (১৮), মাফিজুর রহমান (৪০), আব্দুর রউফ শেখ ওরফে ফজলু (৬০) গুরুতর আহত হয়েছেন। তাদের উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ ও খুলনায় ভর্তি করা হয়েছে। এছাড়া আহত ইব্রাহিম শেখ (৩৫), বাবু শেখ (৩৫) ও মো. রেদওয়ান ফকির (১৬) এবং প্রতিপক্ষের রুহুল আমীন শেখ (৪০), ভাই মেরাজ শেখ (৩৫) ও মা আকলিমা বেগম (৬০) নজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

হামলায় আহত দোকান কর্মচারী রেদওয়ান ফকির বলেন, রোববার সকালে হঠাৎ ৪০-৫০ জন লোক লাঠি ও হাতুড়ি নিয়ে দোকানের পাশে থাকা একটি নির্মাণাধীন ভবনে ভাঙচুর করে। এ সময় দোকানেও হামলা করে মারপিট শুরু করে হামলাকারীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই দিন সকালে পাশের বাড়ির আক্রাম শেখ ও রুহুল শেখের নেতৃত্বে পার্শ্ববর্তী বাগেরহাটের চিতলমারিসহ বিভিন্ন স্থানের প্রায় ৪০-৪৫ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে জাকির হোসেনের নির্মাণাধীন পাকা ভবন ও দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ সময় মুদি দোকানের টাকা লুটসহ বিভিন্ন মালামাল ফেলে দেয় হামলাকারীরা। এ সময় দোকানের টাকা লুট করে জমি ও দোকানের মালিকসহ নারী পুরুষদের বেঁধে পিটিয়ে গুরুতর আহত করে তারা। এটা দেখে স্থানীয় বাবু শেখ নামের এক যুবক হামলা ঠেকাতে এলে তাকেও মারধর করা হয় বলে তিনি অভিযোগ করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম বিলু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জাকির শেখরা তাদের জমিতে ঠিকমতো আছে। কিন্তু তাদের ওপর প্রতিপক্ষ অতর্কিত হামলা করেছে বলে শুনেছি।

হামলাকারী রুহুল আমিন শেখ নির্মাণাধীন ওই দোকানে হামলার দায় স্বীকার করে জানান, ওই জমি তাদের। তাই সেখানে থাকা স্থাপনা ভেঙে দিয়েছেন তারা।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, ঘটনাটি শুনেছি। তবে এখনও কোনো মামলা হয়নি। মামলা হলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ